কীর্তনখোলা নদী থেকে ৬ জনের মৃতদেহ উদ্ধার

0
502

ভোলা নিউজ ২৪ ডট নেট : বরিশালের কীর্তনখোলা নদীর চরমোনাই পয়েন্টে মাহফিলগামী মুসল্লি বোঝাই ট্রলার ডুবির ৪৮ ঘণ্টার ৬ জনের লাশ উদ্ধার করা হয়েছে। শুক্রবার সকাল থেকে বিকেল পর্যন্ত চরমোনাই লঞ্চঘাট সংলগ্ন কীর্তনখোলা নদীতে ৬টি লাশ ভেসে উঠলে স্থানীয়রা উদ্ধার করে মাহফিল প্রাঙ্গনে রেখে দেয়। এদের মধ্যে ৩ জনের পরিচয় পাওয়া গেলে বাকিদের পরিচয় এখনো মেলেনি।

সনাক্ত হওয়া মৃতদেহগুলোর মধ্যে গাজীপুরের শাহ আলী (২৮), একই জেলার জাকির হোসেন দিলদার (৩০) ও মুন্সীগঞ্জ জেলার বাদশা ঢালীর (৬৫)। অপর তিনজনের পরিচয় জানার চেষ্টা করছে পুলিশ।

বরিশাল নৌ থানা পুলিশের ওসি বেল্লাল হোসেন জানান, গত ৭ মার্চ মাহফিলের উদ্দেশ্যে বরিশাল সদর উপজেলার চরবাড়িয়া এলাকা থেকে যাত্রী নিয়ে ট্রলারটি চরমোনাইর উদ্দেশ্যে যাচ্ছিল। চরমোনাই ঘাটে একটি লঞ্চের পেছনে নোঙর করে আরো যাত্রী উঠানোর সময় ট্রলারটি কাত হয়ে যায়। এ সময় পিছনে থাকা আরেকটি ট্রলার ধাক্কা দিলে মুসল্লি বোঝাই ট্রলারটি ডুবে যায়। ওই সময় অন্যান্য যাত্রীরা সাঁতরে তীরে উঠলেও কেউ নিখোঁজ হয়েছে কি-না তা জানা যায়নি। পরে ঘাটে নোঙর করা লঞ্চগুলো সরিয়ে ফায়ার সার্ভিসের ডুবুরিরা সেখানে তল্লাশি চালিয়ে ট্রলারের সন্ধান পেলেও নিখোঁজ কাউকে উদ্ধার করতে পারেনি। উদ্ধারকৃত ৬টি লাশ ডুবে যাওয়া ট্রলারের যাত্রীদের বলে ধারণ করা হচ্ছে। তবে লাশে পচন ধরেছে।

LEAVE A REPLY