বোরহানউদ্দিনে গাজাঁসহ তাশরিফ লঞ্চের সুপারভাইজার আটক

0
2582

বোরহানউদ্দিন প্রতিনিধি : ভোলার বোরহানউদ্দিনের হাকিমউদ্দিন লঞ্চঘাট এলাকা থেকে ঢাকা-বেতুয়া রোডের এম ভি তাশরিফ লঞ্চের সুপারভাইজার রুবেল কাজী (৪০) কে ৫০ গ্রাম গাজাঁসহ আটক করে পুলিশে দেয় স্থানীয়রা ।

স্থানীয় সুত্র জানায়, ২১এ নভেম্বর মঙ্গলবার রাত অনুমান ৯টায় এমভি তাশরিফ লঞ্চের সুপারভাইজার মো: রুবেল কাজী প্রতিদিনের মতো লঞ্চের কাজে হাকিমউদ্দিন ঘাটে আসেন। কিন্তু তার উপর সন্দেহবসত স্থানীয় আলামিন, জাকির,জিহাদ ও আলাউদ্দিন তাকে তল্লাসি করতে চায়, কিন্তু তল্লাসি করতে দিতে না চাওয়াকে কেন্দ্র করে হাতাহাতি হয়। হাতাহাতির পর স্থানীয়রা তাকে নোমান হোটেলের ১১ নম্বর রুমে আটকে রেখে পুলিশকে খবর দেয়। পরে বোরহানউদ্দিন থানার এসআই জ্ঞান কুমার ও এএসআই মনির সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থলে এসে তাকে রুম থেকে বের করে দেহ তল্লাসি করে ৫০গ্রাম গাজাঁ উদ্ধার করে।

আটককৃত রুবেল কাজী কাচিয়ার খোরশেদ কাজীর ছেলে।

এবিষয়ে লঞ্চ কতৃপক্ষের সাথে যোগাযোগ করা হলে তারা বলেন, আমাদের জানামতে রুবেল এধরনের কাজের সাথে জড়িত না, এটা তাকে ফাসাঁনো হয়েছে। আমরা এর নিন্দা জানাই।

বোরহানউদ্দিন থানার অফিসার ইনচার্জ (ওসি) শহিদুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা করে আজ (বুধবার) তাকে আদালতে প্রেরন করা হয়েছে ।

LEAVE A REPLY