আওয়ামী লীগের অধীনে নির্বাচনে অংশ নেবে জাপা: এরশাদ

0
434

ভোলা নিউজ ২৪ ডটনেট ।। ক্ষমতাসীন আওয়ামী লীগের অধীনে জাতীয় পার্টি নির্বাচনে অংশ নেবে বলে জানিয়েছেন দলটির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ। তিনি বলেন, কোন তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচন চাই না। সব তত্ত্বাবধায়ক সরকার আমাদের উপর সুবিচার করেনি।

বৃহস্পতিবার দুপুরে রাজধানীর গুলশানের ইমানুয়েলস সেন্টারে সাবেক স্বাস্থ্য সচিব এম এম নিয়াজ উদ্দিনের জাতীয় পার্টিতে যোগদান অনুষ্ঠানের প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এরশাদ বলেন, আমি তত্ত্বাবধায়ক সরকার চাই না, ক্ষমতাসীন আওয়ামী লীগের অধীনে নির্বাচনে অংশ নেব। তবে আমরা সুষ্ঠ ও নিরপেক্ষ নির্বাচন চাই। জাতীয় পার্টি জেগে উঠেছে। আর গ্রহণযোগ্য নির্বাচন হলে আমরাই ক্ষমতায় যাব। কোথাও বিএনপির অবস্থান নেই। মাঠে-ময়দানে সবখানে জাতীয় পার্টির অবস্থান। মনে রাখতে হবে অতীতে অনেক নির্যাতন সহ্য করে ধর্য্য ধরেছি আর না।

ঢাকা শহর বসবাসের অযোগ্য হয়েছে জানিয়ে জাপা চেয়ারম্যান বলেন, এদেশ এভাবে চলতে পারে না। প্রাদেশিক সরকার ব্যবস্থা চালু হলে ঢাকাসহ সারাদেশে যানজট কমবে।

মাথা পিঁছু মানুষের ১২শ’ ডলার আয়ের সমালোচনা করে এরশাদ বলেন, গ্রামের মানুষ খাবার পাচ্ছে না। এটি সম্পূর্ণ মিথ্যা কথা। বন্যার কারণে উত্তর বঙ্গের মানুষরা ত্রাণ পাচ্ছে না, বন্যার পানির কারণে রান্না করতে পারছে না, চুলা বসাতে পারছে না। কি যে অবস্থা লাগছে বন্যা কবলিত এলাকায়।

জাপার প্রেসিডিয়াম সদস্য ও ঢাকা মহানগর উত্তর সভাপতি এস এম ফয়সল চিশতির সভাপতিত্বে আরো বক্তব্য রাখেন, জাপার সিনিয়র কো-চেয়ারম্যান বেগম রওশন এরশাদ, জাপা মহাসচিব এবি এম রুহুল আমিন হাওলাদার, কো-চেয়ারম্যান জিএম কাদের, দলের প্রেসিডিয়াম সদস্য আযম খান ও ভাইস-চেয়ারম্যান আব্দুর সাত্তার মিয়া, জাপায় নবাগত প্রাক্তন স্বাস্থসচিব নিয়াজ উদ্দিন প্রমুখ।

LEAVE A REPLY