মা-বাবার কবরের পাশে শায়িত হলেন ধর্ম প্রতিমন্ত্রী

0
97

ভোলা নিউজ ২৪ ডটকম ।। মা-বাবার কবরের পাশে শায়িত হলেন ধর্মবিষয়ক প্রতিমন্ত্রী শেখ মোহাম্মদ আবদুল্লাহ। আজ রোববার বিকেল সোয়া ৪টার দিকে গোপালগঞ্জ সদর উপজেলার কেকানিয়া গ্রামে ফ্রিজিং অ্যাম্বুলেন্সে তাঁর মরদেহ পৌঁছে।

এরপর স্বাস্থ্যবিধি মেনে বাদ আসর কেকানিয়া গ্রামে নিজ বাড়ির মসজিদ প্রাঙ্গণে জানাজা সম্পন্ন হয়। পারিবারিক কবরস্থানে মা-বাবার কবরের পাশে শেখ আব্দুল্লাহকে দাফন করা হয়।

গতকাল মধ্যরাতে প্রতিমন্ত্রীর সহকারী একান্ত সচিব নাজমুল হক সৈকত এনটিভি অনলাইনকে বলেন, ‘ধর্ম প্রতিমন্ত্রী বাসায় অসুস্থ হয়ে পড়লে রাতে সিএমএইচে ভর্তি করা হয়। সেখানেই তিনি চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন।’

পরে রাতে প্রতিমন্ত্রী শেখ মো. আবদুল্লাহর করোনার নমুনা সংগ্রহ করা হয়। সকালে পরীক্ষা শেষে তাঁর করোনাভাইরাস শনাক্ত হয়।

২০১৯ সালে আওয়ামী লীগ টানা তৃতীয়বারের মতো সরকার গঠন করলে ধর্মবিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রীর দায়িত্ব পান দলের ধর্মবিষয়ক সম্পাদক শেখ মোহাম্মদ আবদুল্লাহ।

শেখ মোহাম্মদ আবদুল্লাহ ১৯৪৫ সালের ৮ সেপ্টেম্বর গোপালগঞ্জ জেলার মধুমতী নদীর তীরবর্তী কেকানিয়া গ্রামের এক সম্ভ্রান্ত মুসলিম পরিবারে জন্মগ্রহণ করেন। তাঁর বাবা মরহুম শেখ মো. মতিউর রহমান ও মা মরহুমা মোসাম্মৎ রাবেয়া খাতুন। চার ভাই ও তিন বোনের মধ্যে তিনি দ্বিতীয় ছিলেন।

LEAVE A REPLY