বিএনপি মনোনীত প্রার্থী হারুন অর রশিদ টুম্যান এর মনোনয়নপত্র দাখিল

0
78

স্টাফ রির্পোটার,ভোলা নিউজ২৪ডটকম।।আসন্ন ৫ম ধাপে ভোলা পৌর নির্বাচনের মনোনয়ন পত্র দাখিলের শেষ দিনে উৎসব মুখর পরিবেশে মনোনয়ন পত্র দাখিল করেন বিএনপি মনোনীত মেয়র প্রার্থী হারুন অর রশিদ টুম্যান।

মঙ্গলবার (২ ফেব্রুয়ারী) সকাল ১২টার সময় হারুন অর রশিদ টুম্যান এর সমর্থক ও ভোটারদেরকে সাথে নিয়ে জেলা নির্বাচন অফিসে মনোনয়নপত্র দাখিল করেন ।

সে সময় বিএনপির মনোনিত প্রার্থী হারুন অর রশিদ ট্রুরুম্যান অভিযোগ করে বলেন,নির্বাচনের আগেই পরিস্থিতি ঘোলাটে করছে আওয়ামী লীগের নেতাকর্মীরা।পুলিশ বাহিনী দিয়ে বিভিন্ন জায়গায় আমাদের বাধার সৃষ্টি করছে।প্রয়োজন হলে রক্ত দিবো আমার লাশ পড়ে যাবে কিন্তু নির্বাচন থেকে আমি পিছপা হবো না।
তিনি আরো অভিযোগ করে বলেন,আজ মনোনয়নপত্র জমা দেওয়ার সময় আমার সাথে নির্বাচন অফিসে নেতাকর্মীদেরকে ঢুকতে দেয়নি পুলিশ।পুলিশ বাহিনী যদি এমন করে নির্বাচন অবাধ সুষ্ঠু হবে কি করে।তিনি বলেন জনগন ভোটের মাধ্যেমে আমাকে জিতিয়ে গণতন্ত্র পুনরুদ্ধার করবে।

সাংবাদিকদের কাছে বিএনপির মেয়র প্রার্থীর অভিযোগ

সে সময় নির্বাচন অফিসে মনোনয়ন পত্র দাখিলের সময় উপস্থিত ছিলেন,জেলা বিএনপির সিনিয়র সভাপতি , আমিনুল ইসলাম খান,সাংগঠনিক সম্পাদক এনামুল হক,জেলা বিএনপির যুগ্ন সাধারন সম্পাদক তরিকুল ইসলাম কায়েদ,সেচ্ছাসেবক দলের সাধারন সম্পাদক আলামিন খন্দকার সহ দলের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

LEAVE A REPLY