নির্বাচনে অংশ না নিলে বিএনপির অস্তিস্ত সংকটে পড়বে….তোফায়েল আহমেদ

0
637

মো: আফজাল হোসেন ।।  নির্বাচন কমিশন সকলের কাছে গ্রহনযোগ্য একটি নির্বাচন করবে। আমি আশা করবো সব দল সেই নির্বাচনে অংশ গ্রহন করবে। যদি কেউ না করে সেটা তার দ্বায়িত্ব।

 

আজ সকালে ভোলা সদর উপজেলার চর সামাইয়া ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত নতুন সদস্য সংগ্রহেদের নিয়ে এক সমাবেশ মন্ত্রী এসব কথা বলেন। ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি গোলাম মোস্তফা এর সভাপতিত্বের সমাবেশ অনুষ্ঠিত হয়। অনুষ্ঠিত সমাবেশে মন্ত্রী আরো বলেন,বিএনপি গত নির্বাচন না করে উপলদ্ধী করছে তারা ভুল করেছে। আবার যদি না করে,আরেকটা ভুল হবে। তখন বিএনপির অস্তিস্ত সংকটে পরবে। সেজন্য আশা করি আগামী নির্বাচন সকল দলের অংশ গ্রহনে একটি নির্বাচন হবে।

২০০১ সালে বিএনপির ক্ষমতার আমলের কথা উল্লেখ করে বলেন,বিএনপি অত্যাচার নির্যাতন করেছে। ওরা আমার গাড়ীতে বোমা ও গুলি করেছে। কোথাও যেতে দেয়নি। রাস্তার উপর গাছ ফেলে রাস্তা আটকে দিয়েছে। বিএনপির সন্ত্রাসীরা আগামী নির্বাচনে কিছুই করতে পারবে না। আপনারা সকলে ভোট কেন্দ্রে গিয়ে শান্তিপুর্ন ভাবে ভোট দিবেন। নির্বাচন হবে অবাধ ও শান্তিপুর্ন পরিবেশে। আপনারা নৌকায় ভোট দিয়ে আবারো শেখ হাসিনার সরকারকে ক্ষমতায় এনে উন্নয়নের ধারা অব্যাহত রাখবেন।

সমাবেশ আরো বক্তব্য রাখেন,জেলা আওয়ামী লীগ সাধারন সম্পাদক আব্দুল মমিন টুলু, যুগ্ন সাধারন সম্পাদক জহিরুল ইসলাম নকিব,উপজেলা আওয়ামী লীগ সভাপতি মোশারেফ হোসেন,সাধারন সম্পাদক নজরুল ইসলাম গোলদার,সাংগঠনিক সম্পাদক মইনুল হোসেন বিপ্লব,স্থানীয় ইউনিয়নের ইউপি চেয়ারম্যান মহিউদ্দিন মাতব্বরসহ জেলা,উপজেলা ও স্থানীয় নেতা-কর্মীরা বক্তব্য রাখেন। সমাবেশে ইউনিয়নের কয়েক হাজার আওয়ামী লীগের নারী-পুরুষ সমস্যরা ঢোল-বাজনা বাজিয়ে মিছিলসহকারে সমাবেশে অংশ গ্রহন করেন।

LEAVE A REPLY