ভোলা-৩ নির্বাচনী ইশতেহার নিয়ে প্রচারনায় এমপি শাওন

0
371

ভোলা নিউজ ২৪ডটনেট॥
ভোলা-৩ (লালমোহন-তজুমদ্দিন) আসনের লালমোহন উপজেলায় নির্বাচনী ইশতেহার নিয়ে প্রচারনায় নেমেছে আওয়ামীলীগ প্রার্থী নুরুন্নবী চৌধুরী শাওন। সোমবার দুপুরে লালমোহন পৌর এলাকা থেকে প্রচারনা শুরু করে বিভিন্ন ইউনিয়নে ঘুরে ঘুরে ইশতেহারের বর্ননা দিয়ে নৌকা মার্কায় ভোট চান এমপি শাওন। ইশতেহারে নদী ভাঙনরোধ, সন্ত্রাস মুক্ত লালমোহন গড়ে তোলা, শিক্ষা, বেকারদের কর্মসংস্থান, নগরায়ন সুবিধা, মাদক ও ইভটিজিং রোধ, টেশসই উন্নয়ন, স¦াস্থ্য সেবা ও কৃষি মান উন্নয়ন সহ ১৭টি বিষয়ে বিশেষ গুরুত্ব দেয়া হয়েছে। ইশহেতার ঘোষনার পর পরই লালমোহন ও তজুমদ্দিন মানুষ আনন্দ- উৎসবে মেতে উঠেন।
এসময় এমপি শাওন বলেন, আওয়ামীলীগ ক্ষমতায় আসলে এলাকার উন্নয়ন হয়। নৌকা মার্কায় ভোট দিলে লালমোহন-তজুমদ্দিন উপজেলার ঘরে ঘরে শেখ হাসিনার উন্নয়ন সেবা পৌছে দেয়া হবে। নদী ভাঙন রোধ, শতভাগ সেনিটেশন, ব্রীজ কালভার্ট নির্মানসহ চলমান সকল উন্নয়ন প্রকল্প গুলো সচল রাখতে আবারো আওয়ামীলীগ সরকারকে বেছে নেয়ার আহবান জানান তিনি।
১৮টি ইউনিয়ন, দুটি উপজেলা ও একটি পৌরসভা নিয়ে গঠিত ভোলা-৩ আসনে আওয়ামী লীগ থেকে নৌকা নিয়ে নুরুন্নবী চৌধুরী শাওন, বিএনপি থেকে ধানের শীষ নিয়ে মেজর (অব) হাফিজ উদ্দিন, ইসলামী আন্দোলন থেকে হাত পাখা নিয়ে মাওলানা মোসলেহ উদ্দিন, জাতীয় পার্টি থেকে লাঙ্গল নিয়ে নুরন নবী সুমন প্রতিদ্বন্দ্বিতা করছেন।
তবে আওয়ামী লীগ, ইসলামী আন্দোলন ও জাতীয় পার্টির প্রার্থীদের প্রচারণায় দেখা গেলেও এ আসনটিতে বিএনপির কোনো প্রাচারণা দেখা যায়নি।

LEAVE A REPLY