চরফ্যাশন নিউজ ২৪ এর দ্বিতীয় বর্ষপূর্তি উদযাপন

0
470

সোহেব চৌধুরী/চরফ্যাশন প্রতিনিধি/ভোলা নিউজ২৪ডটনেট ।। চরফ্যাশন নিউজ-২৪ অনলাইন পোর্টালের ২য় বর্ষপূর্তি অনুষ্ঠান ২৩ ফেব্রুয়ারি শনিবার সন্ধ্যায় চরফ্যাশন প্রেসক্লাবে অনুষ্ঠিত হয়েছে।

অনলাইন পোর্টালের সম্পাদক ও প্রেসক্লাবের সভাপতি আবুল হাসেম মহাজনের সভাপতিত্বে এতে প্রধান অতিথি ছিলেন, চরফ্যাশন সরকারি কলেজের অধ্যক্ষ ও সাবেক প্রেস ক্লাবের সভাপতি কায়ছার আহম্মেদ দুলাল, বিশেষ অতিথি ছিলেন, পৌরসভার মেয়র শ্রী বাদল কৃষ্ণ দেবনাথ, প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক প্রভাষক মনির আহম্মেদ শুভ্র ও চরফ্যাশন নিউজের ব্যবস্থাপনা সম্পাদক এম আবু সিদ্দিক ও বার্তা সম্পাদক ইয়াছিন আরাফাত এবং বঙ্গবন্ধু শিশুকিশোর মেলার কেন্দ্রীয় সাধারণ সম্পাদক ইয়াছিন মুহাম্মদ ও প্রেসক্লাব সহ-সভাপতি এম আমির হোসেন।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন, নিউজ-২৪ পোর্টালের প্রকাশক এস আই মুকুল, বার্তা সম্পাদক ও চরফ্যাশন সাংবাদিক কল্যাণ তহবিলের আহবায়ক ইয়াছিন আরাফাত, নিজস্ব প্রতিবেদক সোহেব চৌধুরী, ভোলা প্রতিনিধি ও চ্যানেল টুয়েন্টি ফোরের জেলা প্রতিনিধি আদিল হোসেন তপু, তজুমদ্দিন প্রতিনিধি হেলাল উদ্দিন লিটন ও মনপুরা প্রতিনিধি ছালাউদ্দিন প্রমুখ।

এই সময় নিউজ -২৪ অনলাইন পোর্টাল নিয়ে বিভিন্ন দিক নিদের্শনা মূলক বক্তব্য প্রধান করা হয়। উপজেলা পর্যায়ের একটি অনলাইন পরিচালনা করা খুবই কষ্টকর বলে বক্তরা বক্তব্যে প্রকাশ করেন। সমাজ বদলের হাতিয়ার হিসাবে এই অনালাইনটি নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন। ’যথার্থতা ও বস্তুনিষ্ঠতার সঙ্গে নিয়ে দৃঢতায় এগিয়ে চলার অঙ্গীকার চরফ্যাশন নিউজের। পাঠকের প্রতিত দায়বদ্ধতা ও দায়িত্বশীল সাংবাদিকতার মেলবন্ধনে ‘আসল’ খবর প্রকাশের মাধ্যমে আস্থার জায়গা তৈরি করেছে এই অনলাইন পত্রিকা। ২০১৭ সালের এইদিনে যাত্রা শুরু করেছিল প্রতিষ্ঠানটি।

প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে রাজনীতিক, গণমাধ্যমকর্মীসহ বিদগ্ধজনেরা প্রতিষ্ঠাবার্ষিকীতে চরফ্যাশন নিউজকে শুভেচ্ছা জানিয়েছেন। চরফ্যাশন নিউজের লক্ষ্য ও উদ্দেশ্য সম্পর্কে প্রতিষ্ঠানটির সম্পাদক আবুল হাসেম মহাজন বলেন, ‘এক বছর পেরিয়ে দুই বছরে পা রাখলো চরফ্যাশন নিউজ। আপনাদের অনেক শুভেচ্ছা জানাই। চরফ্যাশন নিউজ এই দুই বছরে কী কী দেওয়ার চেষ্টা করেছে, তা পাঠকই ভালো বলতে পারবেন। তবে আমরা যেটা চেষ্টা করেছি, কোনও ব্যক্তি বা সংগঠনের পক্ষ অবলম্বন না করে বস্তুনিষ্ঠ খবর উপস্থাপন করার। আমরা চেষ্টা করেছি নির্ভুল সংবাদ উপস্থাপনের।’

তিনি আরও বলেন, ‘চরফ্যাশন নিউজ চেষ্টা করেছে এ সময়ে কোনও অযৌক্তিক, অনৈতিক অনুরোধকে স্পর্শ করতে না দেওয়ার। চেষ্টা করেছি সংবাদে ফেক জিনিসগুলো বর্জন করার। আমাদের আরও বেশি চেষ্টা থাকবে তথ্য যাতে নির্ভুল হয়। কোনোরকম ফেক নিউজের দ্বারা আমরা যেন প্রভাবিত না হই। এই সময় ’স্থানীয় ও জাতীয় পর্যায়ের সকল সংবাদকর্মীগন উপস্থিত ছিলেন। জম্মদিন উপলক্ষ্যে কেক কাটেন অতিথিবৃন্দ। এবং পরে প্রতিবেদকদেরকে ক্রেস প্রদান করা হয়। অনুষ্ঠান পরিচালনা করেন সাংবাদিক কামরুজ্জামান।

LEAVE A REPLY