বোরহানউদ্দিনে মোবাইল চুরির ঘটনাকে কেন্দ্র করে বসতবাড়ীতে হামলা

0
489

আদিল হোসেন তপু ভোলা নিউজ ২৪ ডটনেট :ভোলার বোরহানউদ্দিনে মোবাইল চুরির ঘটনায় বিচার চাওয়াকে কেন্দ্র করে বসত বাড়ীতে হামলার ঘটনা ঘটে। এই ঘটনায় বোরহানউদ্দিনে কাচিয়্া ইউনিয়নে ৮ নং ওয়ার্ডের বাসিন্দাদের মাঝে অতঙ্ক বিরাজ করছে। সোমবার রাতে স্থানীয় ইউপি সদস্য দীন ইসলাম এর নেতৃত্বে কাঠ ব্যবসায়ী মিন্টু বাড়ীতে এই হামলার ঘটনা ঘটে বলে অভিযোগ করছে ব্যবসায়ী মিন্টু। এই ঘটনায় বোরহানউদ্দিন থানায় একটি অভিযোগ দায়ের প্রস্তুতি চলছে।
জানাযায় যে, বোরহানউদ্দিন উপজেলার কাচিয়া ইউনিয়নের ৮নং ওয়ার্ডের চকডোশ গ্রামে কাঠ ব্যবসায়ী মিন্টু বাড়ীতে কেউ না থাকায় শনিবার সকালে স্থানীয় মাদক ব্যাবসায়ী খ্যাত নুরনবী মোবাইল ফোন সহ বিভিন্ন মূল্যবান জিনিস পত্র চুরি করে নিয়ে যায়।
বিষয়টি স্থানীয়রা দেখলে মিন্টুর পরিবার এর পক্ষ থেকে ইউপি সদস্য দীন ইসলামকে বিচার করার জন্য জানায়। দীন ইসলাম প্রথমে এই ঘটনার সুষ্ঠ বিচার করে দিবে বলে জানালেও পরবর্তিতে মাদক ব্যবসায়ী নুরনবীর পক্ষ নেয় মেম্বার। নুরনবীর পক্ষ নিয়ে দীন ইসলাম মেম্বার মিন্টুর পরিবারকে উল্ট মিথ্যা মাদক মামলা দেয়ার ভয় দেখান।
কাঠ ব্যবসায়ী মিন্টু জানায়,নুরনবী আমাদের বাড়ীতে এসে চুরি করে। এই চুরি করার বিচার চাইতে গেলে দীন ইসলাম মেম্বার মামলার ভয় দেখিয়ে আসছে। তিনি বলেন তোমরা আমার নিবার্চন করো নায়। তোমাদেরকে এলাকা থেকে উৎখাত করতে হবে। এই ঘটনার প্রতিবাদ করলে মেম্বার নেতৃত্বে নুরনবী,আলাউদ্দিন,রিয়াজ সহ ৮/১০ জন সন্ত্রাসী দেশীয় অস্ত্র সস্থ সহ সোমবার রাতে আমাদের বাড়ীতে হামলা চালায়। এই সময় হামলাকারীরা আমাদের বাসা বাড়ী থেকে নগদ ১০ হাজার টাকা ,জমীর দলিল ও মোবাইল ফোন নিয়ে যায়। এই সময় সন্ত্রাসীরা তারা বসতবাড়ীতে ঘরের মূল্যবান আসবাবপত্র ভাংচুর করে।
নাম প্রকাশে অনুচ্ছিক একাধিক ব্যাক্তি জানায়, দীন ইসলাম মেম্বার এর ডান হাত হচ্ছে নুরনবী। তাকে দিয়ে মেম্বার এলাকায় দীর্ঘদিন ধরে মাদক ব্যবসা চালিয়ে আসছে। তার কারনে এলাকরা যুব সমাজ ধ্বংসের মুখে। আজ কাচিয়া ইউনিয়ন মাদকের আস্তানায় পরিনত হয়েছে। মেম্বার প্রশাসনকে ম্যানেজ করে এলাকায় মাদক ব্যবসা চালিয়ে আসছে। কেউ যদি তার মাদক ব্যবসায় সহায়তা নাকরে তখন তাকে মামলা হামলা চালায়।
শুধু তাই নয় তার মাদকের টাকা দিয়ে এলাকায় ঘরে তুলছে আলিসান বাড়ী। এমনকি স্থানীয়দের শালিশ এর নাম করে মোটা অংকের টাকা জমী হাতিয়ে নিচ্ছে।
তবে সব অভিযোগ অস্বীকার করে ইউপি সদস্য দীন ইসলাম বলেন, আমার বিরুদ্ধে যে অভিযোগ আনা হয়েছে তা সত্য নয়। কিছু লোক আমার জনপ্রিয়তা ঈর্শীষানিত হয়ে এলাকায় অপ-প্রচার চালাচ্ছে। আমি এলাকায় মাদক ব্যাবসায়ীদের বংশ নির্মুল করার জন্য কাজ করছি। তাই এই অপ প্রচার হচ্ছে আমার বিরুদ্ধে।
বোরহানউদ্দিন থানার ওসি অসীম কুমাড় শিকদার জানায়, মোবাইল চুরির ঘটনাকে কেন্দ্র করে বসতবাড়ীতে হামলার এই ধরনের কোন অভিযোগ আমাদের কাছে আসেনি। আসলে ব্যবস্থা নেয়া হবে।

 

LEAVE A REPLY