মুরগি চুরির অপবাদে কিশোর পেটানোর দায়ে আটাক-১

0
492

ভোলা প্রতিনিধি।।ভোলার চরফ্যাশনে মুরগি চুরির অপবাদে রুবেল (১৪) নামের এক কিশোরকে অমানবিক মধ্যযুগীয় কায়দায় প্রকাশ্যে বেঁধে নির্যাতনের ঘটনায় বাবুল মাঝি (৪৬) নামের এক ব্যক্তিকে আটক করেছে পুলিশ।

মঙ্গলবার (২২ জানুয়ারি) শশীভূষণ থানার অফিসার ইনচার্জ মো. মনিরুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন।

সম্প্রতি চরফ্যাশন এলাকার হাজারীগঞ্জ মাধ্যমিক বিদ্যালয়ের মাঠে মুরগি চুরির মতো ছোট ব্যাপার নিয়ে ওই কিশোরকে হাত ও পায়ের মাঝে লাঠি বেঁধে মধ্যযুগীয় কায়দায় হাজারীগঞ্জ ইউপি মেম্বার আমজাদ হোসেন ও তার সহযোগীরা নির্যাতন করেন। এ ঘটনার স্থিরচিত্র ও ভিডিও চিত্র সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশ হলে প্রশাসনের টনক নরে।

এই ঘটনার কয়েকদিন পর নির্যাতিত কিশোরের মায়ের কাছ থেকে শশীভূষণ থানা পুলিশ শিশু আইন ২০১৩ এর ৭০ ধারায় মামলা গ্রহণ করেন। যার প্রেক্ষিতে আসামিদের মধ্যে বাবুলকে আটক করেছে পুলিশ। তবে বাবুলের পরিবারের দাবি বাবুল ঘটনার সঙ্গে জড়িত নয়।

ভিডিও ভাইরালের পরই নড়ে চড়ে বসে সারা দেশের মানুষ। ঘটনাটি হাইকোর্টের নজরে আনেন এক আইনজীবী। সোমবার (২১ জানুয়ারি) হাইকোর্ট ভোলার ডিসি, এসপি, ইউএনও সংশ্লিষ্ট থানার ওসিকে আগামী রবিবার (২৭ জানুয়ারি) এর মধ্যে কিশোরের চিকিৎসা ও পরিবারের নিরাপত্তা এবং আসামিদের আটকের বিষয়ে তদন্ত প্রতিবেদন দাখিলের আদেশ দিয়েছেন।

শশীভূষণ থানার অফিসার ইনচার্জ মনিরুল ইসলাম বলেন, অভিযুক্ত প্রধান আসামি আমজাদ মেম্বারসহ অপর আসামিদের আটকের চেষ্টা চলছে।

LEAVE A REPLY