৩ নভেম্বর জাতীয় জেলহত্যা দিবস উপলক্ষে ভোলা জেলা আওয়ামীলী এর আলোচনাসভা অনুষ্ঠিত

0
436

মাহমুদুল হাসান ফাহাদ,ভোলা নিউজ ২৪ডটনেট।। আজ ৩নভেম্বর জাতীয় জেলহত্যা দিবস উপলক্ষে ভোলা জেলা আওয়ামীলীগ এর উদ্যোগে এক আলোচনাসভা ও দোয়া অনুষ্ঠিত হয়।

সন্ধে ৭টা ভোলা জেলা আওয়ামীলীগ এর বাংলা স্কুলমোড় দলীয় কার্যালয়ে আলোচনা সভার ভোলা জেলা আওয়ামীলীগ এর সহসভাপতি এডভোকেট জুলফিকার আহমেদ এর সভাপতিত্বে, বক্তব্য রাখেন ভোলা জেলা আওয়ামীলীগ এর সাধারন সম্পাদক আবদুল মোমিন টুলু,সহসভাপতি এডভোকেট সৈয়দ আশরাফ হোসেন লাভু,যুগ্ম সাধারন সম্পাদক এনামুল হক আরজু,জেলা আওয়ামীলীগ সাংগঠনিক সম্পাদক শফিকুল ইসলাম,ভোলা জেলা আওয়ামীলীগ এর সমাজকল্যাণ ও ত্রান বিষয়ক সম্পাদক শফিকুল ইসলাম,ভোলা জেলা মহিলা আওয়ামীলীগ সাধারন সম্পাদক অধ্যক্ষ সাফিয়া খাতুন,জেলা আওয়ামীলীগ এর প্রচার সম্পাদক মোঃইলিয়াস, পৌর আওয়ামীলীগ সভাপতি নজিবুল্লাহ নাজু,সাধারন সম্পাদক শাহ্‌ আলী নেওয়াজ পলাশ,ভোলা জেলা সেচ্ছাসেবকলীগের যুগ্ম আহবায়ক আবিদুল আলম সহ প্রমুখ।

এসময় বক্তারা বলেন ইতিহাসের লজ্জা জনক ঘটনার একটি ৩নভেম্বর জাতীয় ৪নেতার অন্ধকার কারাগারে হত্যাকান্ডের সংগঠিত হয় আজকের এইদিনে,জাতীয় জেলহত্যা দিবস। খুনি মোস্তাক জিয়ার প্রত্যক্ষ এবং পরোক্ষ মদদেই এই হত্যাকান্ড হয় এবং তারাই জড়িত বলে নেতারা দাবি করেন।

এসময় তারা বলেন এই হত্যাকান্ডের এজেন্ডারা যাহাতে আর এইদেশে তাদের রাজত্ব কায়েম করতে না পারে তাই সকল আওয়ামীলীগ এর নেতাকর্মীদের ঐক্যবদ্ধ থেকে আগামি নির্বাচনে জননেত্রী শেখহাসিনার নৌকার বিজয়ের লক্ষে কাজ করার আহবান জানানো হয় এবং আগামি নির্বাচনে ভোলার গনমানুষের একমাত্র নেতা বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ কে নৌকা মার্কার জয়যুক্ত করার লক্ষে সকলকে কাজ করার আহবান জানানো হয়।
পরে জাতীয় চার নেতার রুহের মাগফিরাত কামনা করে দোয়া অনুষ্ঠিত হয়।
এসময় ভোলা জেলা আওয়ামীলীগ এর সকল অংগসংগঠনের নেতাকর্মীরা এই আলোচনা সভায় অংশগ্রহণ করেন এবং সভার সভাপতির সন্মতিক্রমে আলোচনার সমাপ্তি ঘোষনা করা হয়।।

LEAVE A REPLY