এমপি মুকুলের সুস্থ্যতা কামনায় মিলাদ ও দোয়া অনুষ্ঠিত

0
538

রাকিব উদ্দিন অমিঃভোলা নিউজ ২৪ ডটনেট : ভোলা-২ (দৌলতখান-বোরহানউদ্দিন) আসনের সংসদ সদস্য আলহাজ্ব আলী আজম মুকুলের সুস্থ্যতা কামনায় সদর উপজেলার দক্ষিণ দিঘলদী ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার সন্ধ্যা ৭টার দিকে উপ-শহর বাংলাবাজার দক্ষিণ দিঘলদী ইউনিয়ন আওয়ামী লীগের অস্থায়ী কার্যালয়ে এ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। মিলাদ ও দোয়া অনুষ্ঠানে দক্ষিণ দিঘলদী ইউনিয়ন আওয়ামী লীগের সহ¯্রাধিক নেতাকর্মীসহ বিভিন্ন শ্রেণী-পেশার মানুষ আলী আজম মুকুলের সুস্থ্যতা কামনায় বিশেষ দোয়া মোনাজাত করেন।
এ সময় ভোলা চেম্বার অব কমার্সের পরিচালক ও বাস মালিক সমিতির সাংগঠনিক সম্পাদক মো. শফিকুল ইসলাম, দক্ষিণ দিঘলদী ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি মো. রফিকুল আলম খোকন, সাধারণ সম্পাদক মো. কামাল হোসেনসহ দক্ষিণ দিঘলদী, উত্তর জয়নগর, দক্ষিণ জয়নগর ইউনিয়নের কয়েক হাজার মানুষ উপস্থিত ছিলেন।
এসময় ভোলা চেম্বার অফ কমার্সের পরিচালক ও জেলা আওয়ামী লীগের ত্রাণ ও সমাজ কল্যান সম্পাদক মো. শফিকুল ইসলাম জানান, গত ৮ এপ্রিল রোববার সিঙ্গাপুরে সফরত অবস্থায় এমপি আলী আজম মুকুল হঠাৎ অসুস্থ্য হয়ে পড়েন। পরে তাকে সেখানকার একটি হাসপাতালে ভর্তি করানো হয়। বর্তমানে আলী আজম মুকুলের শারিরিক অবস্থার উন্নতি হয়েছে। তিনি সকলের সাথে কথা বলতে পারেন ও স্বাভাবিক খাবার খেতে পারেন।
তিনি আরও জানান, আলী আজম মুকুল অসুস্থ্য হওয়ার পর কিছু কুচক্রী মহল তাকে নিয়ে বাজে মন্তব্য করেছেন। কেউ বলেছেন সে মারা গেছে আবার কেউ বলেছেন ব্রেইন স্ট্রোক করেছেন। এসকল তথ্য সম্পূর্ণ মিথ্যা। মূলত তার মাথার ভিতর একটি টিউমার ফেটে রক্ত ক্ষরণ হয়েছে। আমরা অতি শ্রিগ্রই ভোলা সচেতন নাগরিক ফোরামের ব্যানারে এক প্রতিবাদ সভা করা হবে।
এছাড়াও সিঙ্গাপুরে অবস্থানরত আলী আজম মুকুলের ছোট ভাই ও ভোলা জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মইনুল হোসেন বিপ্লব যারা মুকুলের জন্য বিভিন্ন মসজিদ-মন্দির ও ব্যাক্তিগতভাবে দোয়ার আয়োজন করেছেন তাদের সকলের প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন। সাথে সাথে তার পরিপূর্ণ সুস্থ্যতার জন্য সকলের নিকট দোয়া কামনা করেন।

 

LEAVE A REPLY