ভোলায় অসুস্থ্য অঞ্জনা রানীর পাশে ‘স্বপ্ন শিখড়’

0
395

ইয়ামিন হোসেন/ভোলা নিউজ ২৪ ডট নেট  :

 ভোলার অন্যতম স্বেচ্ছাসেবী সংগঠন স্বপ্ন শিখড় প্রতিষ্ঠালগ্ন থেকেই অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছে। তার ধারাবাহিকতায় এবার দাঁড়িয়েছেন ভোলা শহরের উত্তর চরনোয়াবাদ লোকনাথ মন্দির সংলগ্নের নি-সন্তান কৃষ্ণ চন্দ্র দাস এর অসুস্থ্য স্ত্রী অঞ্জনা রানীর পাশে। শনিবার বিকালে সংগঠনের সদস্যরা ভোলা পৌরসভার ৪নং ওয়ার্ডের অসহায় কৃষ্ণ চন্দ্রের বাসায় গিয়ে তার অসুস্থ্য স্ত্রী’র চিকিৎসার খোজ খবর নেন এবং নগদ অর্থ কৃষ্ণ চন্দ্রের হাতে তুলে দেন স্বপ্ন শিখড়ের সদস্যরা।
এই সময় কৃষ্ণ দাস টাকা পেয়ে আবেগে আপ্লুত হয়ে দু’চোখের পানি ছেড়ে দিয়ে বলেন, তার স্ত্রীর চিকিৎসায় এখন ও অনেক টাকার প্রয়োজন ডাক্তার বলেছে উন্নত চিকিৎসার জন্য বরিশাল নেওয়ার জন্য কিন্তু নিতে পারছে না টাকার অভাবে তিনি হিন্দু নেতৃবৃন্দসহ সকলের সহযোগীতা কামনা করেন।
তার প্রতিবেশি সুনিল চন্দ্র দাস ও পরান চন্দ্র দাস বলেন, আমাদের সহযোগীতায় চলছে এদের জীবন এই সময় তারা স্বপ্ন শিখড়কে ধন্যবাদ জানান পরিবারটির পাশে দাড়ানোর জন্য। এ সময় উপস্থিত ছিলেন, স্বপ্ন শিখড় এর সদস্য মুহা: মাকসুদুর রহমান, নজরুল ইসলাম খোকন, ইলিয়াছ চৌধুরী, জে আই সবুজ, ইয়াছিনুল ইমন, এমরান হোসেন, শাহিন কাদের, বিপ্লব রায়, ইয়ামিন হোসেন, আজিজুল ইসলাম, নুরে আলম, মোঃ হাছান প্রমুখ।

LEAVE A REPLY