হাসাননগর ইউপি চেয়ারম্যান আলমগীর চৌধুরীর দাফন সম্পন্ন ॥ বাণিজ্যমন্ত্রীর শোক

0
426

বোরহানউদ্দিন প্রতিনিধি ॥
ভোলার বোরহানউদ্দিন উপজেলার ৬নং হাসাননগর ইউনিয়নের চেয়ারম্যান ও প্রবীন আওয়ামী লীগ নেতা আলমগীর চৌধুরীর দাফন সম্পন্ন হয়েছে। ২৭ই মার্চ সোমবার দুপুর ২টায় বোরহানউদ্দিন কেন্দ্রীয় ঈদগাহ মাঠে গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের বানিজ্যমন্ত্রী ও ভোলা-১ আসনের সংসদ সদস্য আলহাজ্ব তোফায়েল আহমেদ (এমপি), ভোলা-২ আসনের সংসদ সদস্য আলহাজ্ব আলী আজম মুকুল (এমপি), ভোলা জেলা প্রশাসক মোঃ মাসুদ আলম ছিদ্দিক, ভোলা জেলা পুলিশ সুপার মোঃ মোকতার হোসেন, বোরহানউদ্দিন উপজেলা আওয়ামী লীগ সভাপতি আলহাজ্ব জসিমউদ্দিন হায়দার, বোরহানউদ্দিন উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও পৌর মেয়র আলহাজ্ব রফিকুল ইসলাম, দৌলতখান উপজেলা চেয়ারম্যান, ভোলার ইলিশা ইউনিয়ন চেয়ারম্যান হাসনাইন আহমেদ, বোরহানউদ্দিন বোরহানউদ্দিনের সকল ইউনিয়ন চেয়ারম্যানসহ সদস্যবৃন্দসহ হাজার হাজার মানুষের অংশগ্রহনে প্রথম জানাযা মাঠে প্রথম জানাযা এবং বিকেল ৫টায় স্থানীয় কাজিরহাট বাজারে দ্বিতীয় জানাযা শেষে কাজিরহাটস্থ পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।
উল্লেখ্য যে, বিগত অনেকদিন যাবত তিনি বয়োবৃদ্ধজনিত কারনে অসুস্থ থেকে গত ২৬ই আগষ্ট রাত ১০টা ২৫ মিনিটে তার জামাতা জসিমউদ্দিন হায়দারের বাসভবনে ইন্তেকাল করেন।

এদিকে মরহুমের বিদেহী আত্মার শান্তি ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন, বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ এমপি, ভোলা-২ আসনের সংসদ সদস্য আলী আজম মুকুল, সাবেক সংসদ সদস্য মো. হাফিজ ইব্রাহিম, উপজেলা চেয়ারম্যান মহব্বতজান চৌধুরী, পৌর মেয়র মো. রফিকুল ইসলাম, আওয়ামী লীগের জেলা ও উপজেলা কমিটির নেতৃবৃন্দ, স্থানীয় রিপোর্টার্স ইউনিটির নেতৃবৃন্দ সহ বহু সংগঠন।

LEAVE A REPLY