রাতে নয় নির্বাচন হতে হবে দিনে সবার অংশ গ্রহনে শান্তিপুর্ন পরিবেশে

0
6

বোরহানউদ্দিন প্রতিনিধি :: ২০১৮সালের মত ২০২৪ সালের নির্বাচন হতে দেয়া হবে না। এদেশে আর রাতে নয়,নির্বাচন হবে দিতে শান্তিপুর্ন পরিবেশ ও সবার অংশ গ্রহনে দিনের আলোতে।এই নির্বাচন কমিশনের অধিনে কোন নির্বাচন নয়। জাতীয় সরকারের অধিনে নির্বাচন দিতে হবে।

আজ শনিবার বিকেলে বোরহানউদ্দিন উপজেলার উত্তর বাস টারমিনালের খোলা মাঠে ইসলামী আন্দোলন বাংলাদেশ এর তৃনমুল সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। ঐ সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন প্রধান অতিথি ইসলামী আন্দোলন বাংলাদেশ এর কেন্দ্রীয় প্রেসিডিয়াম সদস্য অধ্যাপক মাহাবুবুর রহমান। তিনি আরো বলেন,বর্তমানের অথর্ব ও ব্যার্থ নির্বাচনের পদত্যাগ দাবী করে বলেন,এই দেশের মানুষ আর রাতের ভোটকে মেনে নিবে না। নির্বাচন হতে হবে অবাধ,সুষ্ঠ ও নিরপেক্ষ। যাতে দেশের মানুষ শান্তিপুর্ন পরিবেশে ভোট দিতে পারে। প্রধান অতিথি বর্তমান সরকারের তীব্র সমালোচনা করে বলেন,এই সরকার মানুষের স্বাস্থ্যসেবা দিতে ব্যার্থ হচ্ছে। অথচ কাদের সাহেবরা অসুস্থ্য হলে সিংঙ্গাপুর চলে যান। আমরা চিকিৎসা সেবা থেকে বঞ্চিত হচ্ছি। ইসলামী আন্দোলন বাংলাদেশ এর বোরহানউদ্দিন উপজেলা শাখার সভাপতি এইচ.এম মাহামুদুল হাসান এর সভাপতিত্বের সম্মেলনে বিশেষ অতিথি ছিলেন,ইসলামী আন্দোলন বাংলাদেশ এর বরিশালের বিভাগীয় সাংগঠনিক সম্পাদক উপাধ্যক্ষ্ মাও: সিরাজুল ইসলাম। ভোলা জেলা উত্তর শাখার সভাপতি মাও: আতাউর রহমান মোমতাজী,সিনিয়র সহসভাপতি মাও: মিজানুর রহমান আজাদী,সাধারন সম্পাদক মাও: তরিকুল ইসলাম তারেকসহ স্থানীয় নেতৃবৃন্দরা বক্তব্য রাখেন।

এর আগে উপজেলার বিভিন্ন স্থান থেকে শত শত নেতাকর্মীরা ব্যানার ও ফেস্টুনসহ মিছিল নিয়ে সম্মেলন স্থলে উপস্থিত হন। এসময় সকলেই সরকার বিরোধী নানা ধরনের স্লোগান দেন। এসময় আগামী যে কোন সরকার পতনের আন্দোলন অংশগ্রহন করার আহবান জানান।

LEAVE A REPLY