বোরহানউদ্দিনে রাস্তার উপর থেকে গলাকাটা লাশ উদ্ধার

0
355

বোরহানউদ্দিন প্রতিনিধি।।ভোলার বোরহানউদ্দিন উপজেলায় মো. নসু (৫০) নামে এক মানসিক ভারসাম্যহীন গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত নসু ভোলার লালমোহন উপজেলার মহেশখালী গ্রামের মো. সামছুদ্দিনের ছেলে।

শনিবার সকাল সাড়ে ১০ টার দিকে উপজেলার সাচড়া ইউনিয়নের ৯নং ওয়ার্ডের দেউলা শিবপুর গ্রামের একটি কাঁচা রাস্তার উপর থেকে এ লাশ উদ্ধার করা হয়।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানাযায়, নসু মানসিক ভারসাম্যহীন হওয়ায় তার কোনো স্থায়ী থাকার যায়গা নেই। সে গত কয়েক দিন ধরে বোরহানউদ্দিন উপজেলার সাচড়া ইউনিয়নে তার নানার বাড়ি বেড়াতে আসে। সকালের দিকে স্থানীয়রা তার গলাকাটা লাশটি বিলের মধ্যে একটি কাঁচা রাস্তার উপর পড়ে থাকতে দেখে পুলিশকে খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে। এঘটনায় তাৎক্ষনিক সন্দেহজনক ৩-৪ জনকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় আনা হয়েছে।

বোরহানউদ্দিন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. এনামুল হক জানান, নিহতের মৃত দেহ দেখে প্রাথমিক ভাবে ধারণা করা যাচ্ছে কোনো ধারালো অস্ত্র দিয়ে তার গলা কেটে হত্যা করা হয়েছে। তবে কি কারণে এ হত্যাকান্ড হয়েছে তা এখনও নিশ্চিত হওয়া যায়নি। আমরা লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ভোলা সদর হাসপাতালের মর্গে পাঠিয়েছি। এবং ঘটনাস্থল থেকে জিজ্ঞাসাবাদের জন্য ৩-৪ জনকে তাৎক্ষনিক পুলিশ হেফাজতে আনা হয়েছে। পুরো ঘটনা তদন্ত চলছে।

LEAVE A REPLY