লালমোহনে করোনা সন্দেহভাজন একজনের মৃত্যু ।। দুই গ্রাম লকডাউন

0
690
লালমোহন প্রতিনিধি,ভোলা নিউজ২৪ডটকম।।

ভোলা লালমোহনে করোনা সন্দেহভাজন একজনের মৃত্যু হয়েছে।দুই গ্রাম লকডাউন করেছেন প্রশাসন।

গত শুক্রবার দুপুরে এক ব্যক্তি অসুস্থ হলে ভোলায় নেওয়ার পথে পশ্চিম চরউমেদ উত্তর গজারিয়া আবাসন এলাকায় বসবাসকারী আবুল কালাম আজাদ (৫৫)এর মৃত্যু হয়।তারপর পাতলা পায়খানা ও শ্বাসকষ্ট ছিল বলে জানাজায়।এই ঘটনায় নর্থ গজারিয়া গুচ্ছগ্রাম পার্শ্ববর্তী ফরাসগঞ্জ ইউনিয়ন ৯ নং ওয়ার্ড উপজেলা নির্বাহী অফিসার হাবিবুল বাশার রুমির নির্দেশে ১৪ দিনের জন্য লকডাউন ঘোষণা করে সিপিপির পরিচালক মুন্সি নূর মোহাম্মদ।
নূর মোহাম্মদ জানান মৃত্যুর খবর গোপন রাখে পরিবার পাতলা পায়খানা ও শ্বাসকষ্ট নিয়ে আজ সকালে হাসপাতাল থেকে ভোলা নেওয়ার পথে মারা যায় আবুল কালাম সরদা।পরে গোপন সূত্রে খবর পেয়ে আমরা ওই বাড়িতে যাই গিয়ে মৃত অবস্থা দেখতে পাই। আবুল কালাম সরদার এর বড় ছেলের বউ প্রায় এক সপ্তাহ আগে ঢাকা থেকে বাড়িতে আসেন সে ফরাজগঞ্জ ৯ নং ওয়ার্ডে দুইদিন থাকে আবুল কালাম সরদার মারা গেলে তার লাশ কাশ্মীর গ্রামে দাফনের জন্য নেয় এ কারণে ওই কাশ্মীর এলাকাও লগডাওন করা হয়েছে।
এ ব্যাপারে লালমোহন হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডাক্তার মোহাম্মদ মহসিন খান বলেন, ওই রোগীর খবর পেয়ে সকালে তার বাড়িতে গেলে প্রথমে তারা ঘটনা অস্বীকার করে। কিছুক্ষণ পর তারা ওই রোগীকে হাসপাতালে নিয়ে আসেন সন্দেহ হলে তার নমুনা সংগ্রহ করি। পড়ে তা সিভিল সার্জন অফিসের মাধ্যমে ঢাকায় প্রেরণ করা হয়েছে রিপোর্ট আসলে বুঝা যাবে তিনি করোণায় আক্রান্ত ছিলেন কিনা জানা যাবে।

LEAVE A REPLY