রাজশাহীতে স্কুলছাত্র রাব্বী হত্যায় তিনজনের ফাঁসি

0
490

ভোলা নিউজ ২৪ডটনেট : রাজশাহীর মোহনপুরের চাঞ্চল্যকর স্কুলছাত্র রাব্বীকে (১০) হত্যার দায়ে তিনজনকে মৃত্যুদণ্ড ও এক নারীকে যাবজ্জীবন সশ্রম কারাদণ্ড দিয়েছেন আদালত। রায়ে একই সঙ্গে মৃত্যুদণ্ডপ্রাপ্ত আসামিদের তিন হাজার টাকা করে জরিমানা এবং যাবজ্জীবন দণ্ডপ্রাপ্ত নারীকে ১০ হাজার টাকা জরিমানা ও অনাদায়ে আরও এক মাসের সশ্রম কারাদণ্ড দেয়া হয়। এছাড়া অভিযোগ প্রমাণিত না হাওয়ায় অপর তিন আসামিকে খালাস দেয়া হয়েছে।

মঙ্গলবার বিকেল ৪টার দিকে রাজশাহীর দ্রুত বিচার ট্রাইব্যুনালের বিচারক শিরিন কবিতা আকতার এ রায় ঘোষণা করেন। এ সময় দণ্ডপ্রাপ্ত আসামিরা আদালতে উপস্থিত ছিলেন।

মৃত্যুদণ্ডপ্রাপ্ত তিন আসামি হলেন— রাজশাহীর মোহনপুর উপজেলার বেড়াবাড়ী গ্রামের আবুল কাশেমের ছেলে মাজেদুর রহমান সাগর, একই গ্রামের হজরত আলীর ছেলে নাজমুল হক ও আবদুর রাজ্জাকের ছেলে রিপন সরকার লিটন। যাবজ্জীবন দণ্ডপ্রাপ্ত আসামি হলেন— মাজেদুর রহমান সাগরের মা আছিনুর বেগম। এছাড়া খালাসপ্রাপ্ত অপর তিন আসামি হলেন— উপজেলার বেড়াবাড়ী গ্রামের আবদুল হাকিমের ছেলে শাহাবুদ্দিন, আলাউদ্দিনের ছেলে আমিনুল ইসলাম ও মৃত্যুদণ্ডপ্রাপ্ত সাগরের বাবা আবুল কাশেম।

গত বছরের ২৬ ডিসেম্বর সকালে রাজশাহীর মোহনপুর উপজেলার বেড়াবাড়ী সাধুপাড়া এলাকার গভীর নলকূপের নর্দমা থেকে স্কুলছাত্র ফজলে হোসেন রাব্বীর মাথা ও হাত বিচ্ছিন্ন অবস্থায় ক্ষত-বিক্ষত মরদেহ উদ্ধার করে পুলিশ।

LEAVE A REPLY