‘মেসির দল যেকোনো টুর্নামেন্টে শিরোপার দাবিদার’

0
1

ভোলা নিউজ২৪ডটকম।। 

স্প্যানিশ ক্লাব বার্সেলোনার হয়ে ২০১৫ সালের আসরে উয়েফা চ্যাম্পিয়ন্স লিগের শিরোপা জিতেছিলেন লিওনেল মেসি। এরপর আর ইউরোপিয়ান ক্লাব ফুটবলের শ্রেষ্ঠত্বের শিরোপা ছুঁয়ে দেখা হয়নি আর্জেন্টাইন জাদুকরের। বার্সা ছেড়ে প্যারিস সেইন্ট জার্মেইয়ে যোগ দিয়েও ব্যর্থ হয়েছেন গত মৌসুমে।

তবে এবার সেটি ঘুচবে বলে বিশ্বাস মেসির জাতীয় দলের সাবেক সতীর্থ ও কাছের বন্ধু সার্জিও আগুয়েরো। তার মতে, ক্রমেই পিএসজিতে নিজের স্বরুপে ফিরছেন মেসি। যার ফলে মেসির দল পিএসজিও এবার চ্যাম্পিয়ন্স লিগে চমক দেখিয়ে শিরোপা জিতে নিতে পারে।

আগুয়েরো বলেছেন, ‘যেই দলে লিও (মেসি) আছে, সেই দল সবসময় শিরোপার দাবিদার থাকবে। দেখে মনে হচ্ছে, সে নিজের সেরা ফর্মে ফিরেছে। তার মধ্যে সেই মানসিকতা আছে, যা যেকোনো দলকে শিরোপা জেতা ও যেকোনো সাফল্য অর্জনে উদ্বুদ্ধ করবে।’

এছাড়া পিএসজিতে নেইমার ও কাইলিয়ান এমবাপের মতো খেলোয়াড়রা থাকায় কাজটি আরও সহজ মনে করেন আগুয়েরো, ‘আমরা জানি মেসি কতটা প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ মনোভাবের। সঙ্গে এমবাপে ও নেইমারের মতো খেলোয়াড়রা আছেন। এছাড়া ইউরোপিয়ান টুর্নামেন্টে অনেক অভিজ্ঞতাও হয়েছে পিএসজির।’

চলতি মৌসুমে পিএসজির হয়ে লিগ ওয়ানডে এখন পর্যন্ত তিন গোল ও পাঁচ অ্যাসিস্ট করেছেন মেসি। মঙ্গলবার রাতে উয়েফা চ্যাম্পিয়ন্স লিগে জুভেন্টাসের বিপক্ষে ম্যাচ দিয়ে নিজেদের যাত্রা শুরু করবে তারা। বাংলাদেশ সময় রাত ১টায় হবে ম্যাচটি।

LEAVE A REPLY