৪দিন ব্যাপি এ্যাকটিভ সিটিজেনস ইয়ূথ লিডারশিপ প্রশিক্ষনের সমাপনী অনুষ্ঠিত

0
426

আদিল হোসেন তপু॥ ভোলা নিউজ ২৪ ডটনেট :ক্ষুধা ও দারিদ্রমুক্ত,বাংলাদেশ গড়ার লক্ষে বিট্রিশ কাউন্সিলের সহযোগিতায় ইয়ূথ এন্ডিং হাঙ্গার বাংলাদেশ প্রজেক্টের উদ্যেগে ভোলায় ৪দিন ব্যাপি এ্যাকটিভ সিটিজেনস ইয়ূথ লিডারশিপ প্রশিক্ষনের সমাপনী অনুষ্ঠিত।
রবিবার (২৫তারিখ) বিকালে ভোলা প্রেসক্লাব মিলনায়তনে এই প্রশিক্ষনের সমপনী অনুষ্ঠিত হয়। সমাপনী অনুষ্ঠানে ইয়ূথ এন্ডিং হাঙ্গার ভোলা জেলা প্রতিনিধি মোস্তাফিজুর রহমান মিশুক এর সভাপতিত্বে সমাপনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি ভোলা ইউনিটের সেক্রেটারী মো: আজিজুল ইসলাম, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি ভোলা ইউনিটের যুব প্রধান এবং চ্যানেল ২৪এর ভোলা জেলা প্রতিনিধি আদিল হোসেন তপু, ইয়ূথ এন্ডিং হাঙ্গার বাংলদেশ ভোলা জেলা কো-অডির্নেটর মো: আনোয়ার হোসেন, ইয়ূথ লিডার রিয়া সাহা। প্রশিক্ষক হিসেবে উপস্থিত ছিলেন মিথেন ও তানবীর হোসেন ।
৪দিন ব্যাপি এ্যাকটিভ সিটিজেনস ইয়ূথ লিডারশিপ প্রশিক্ষনের উপর প্রশিক্ষনার্থীদের মধ্যে থেকে বক্তব্য রাখেন আশিকুর রহমান শান্ত,আবদুল্লাহ আল নোমান, জান্নাতুল মাওয়া ও সিয়ামুর রহমান প্রমূখ।এসময় বক্তারা প্রশিক্ষনার্থীদের উদ্দেশ্যে বলেন ক্ষুধা ও দারিদ্রমুক্ত, আত্মনির্ভরশীল বাংলাদেশ গড়তে হলে তোমাদেরকেই এগিয়ে আসতে হবে এবং সমাজে থেকে বাল্য বিবাহ ও শিশু নির্যাতন, যৌতুক, ইভটিজিং প্রতিরোধ, নিরক্ষতা দূরীকরন, শিশু শ্রম থেকে শিশুকে আলোর পথে সন্ধান, পরিবেশ সংরক্ষন,সমাজে জন সচেতনতা কার্যক্রম সহ সমাজে সকল মানুষকে সচেতন নাগরিক হিসেবে গড়া এসব ব্যাধি থেকে সমাজ মুক্ত হবে।

 

LEAVE A REPLY