ভেদুরিয়া লায়ন্স ক্লাবকে টেলিভিশন উপহার দিলেন অতিরক্ত পুলিশ সুপার-আবুল কালাম আজাদ

0
15

স্টাফ রির্পোটার,ভোলা নিউজ২৪ডটকম॥ দেশ বিদেশের খেলাধুলা দেখতে ক্লাবে টিভি প্রয়োজন, বাংকের হাট এলাকার তরুন যুবকেরা তাই আবদার করলেন একটি টিভির যাতেকরে খেলাধুলা দেখতে পারেন শিখতে পারেন আর তাদের ইচ্ছে পুরন করলো ভোলা জেলা অতিরক্ত পুলিশ সুপার মোঃ আবুল কালাম আজাদ।

মোবাইল গেইম ছেড়ে খেলাধুলা দেখতে ভেদুরিয়া লায়ন্স একাডেমী ক্লাবকে টেলিভিশন প্রদান করেছেন ভোলা জেলা অতিরক্ত পুলিশ সুপার মোঃ আবুল কালাম আজাদ।

রবিবার (১২ সেপ্টেম্বর) ভোলা জেলা ক্রীড়া সংস্থার সহযোগিতায় ভেদুরিয়া লায়ন্স একাডেমী ক্লাবকে এই টেলিভিশন প্রদান করা হয়।
এসময় উপস্থিত ছিলেন, জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপিত নজরুল ইসলাম গোলদার, সাধারণ সম্পাদক ইয়ারুল আলম লিটন, মুনতাসির আলম রবিন চৌধুরী, কাজী বাবু, মোঃ ফারুক হোসেন, মোঃ মনিরুল ইসলাম প্রমুখ।
এসময় ভোলা জেলা অতিরক্ত পুলিশ সুপার (অপরাধ ও প্রশাসন) মোঃ আবুল কালাম আজাদ বলেন, মাদক ছেড়ে খেলায় মনোনিবেশ করতে বিদেশী খেলা দেখার বিকল্প নেই।পড়াশোনার ফাঁকেফাঁকে শিশুদের টিভিতে নিউজ দেখা খেলাধুলা দেখার অভ্যাস করানো উচিৎ।

তিনি আরো বলেন, স্কুল বন্ধ থাকায় ছেলেমেয়েরা মোবাইলে আসক্ত হয়ে গেছে।ঘরে বসে মোবাইলে বিভিন্ন গেম খেলে মস্তিস্ককে অলস করে ফেলছে।তাই শিশুদের খেলাধুলার বিকল্প কিছু নেই।তরুন যুবকেরা খেলা দেখে নিজেরা শিখতে পারে সে লক্ষ্যে এই টেলিভিশন প্রদান করা হয়।

LEAVE A REPLY