দৌলতখান ও বোরহানউদ্দিনে ফ্রি চিকিৎসা দিচ্ছেন ডা: আফতাব রাজ

0
8

ভোলা নিউজ ২৪ ডটকম :: ভোলার দৌলতখান এবংবোরহানউদ্দিন বাসীর কাছে বেশ পরিচিতি পেয়েছেন কেন্দ্রীয় আওয়ামী লীগের উপদেস্টা মন্ডলীর সদস্য এড.ইউসুফ হোসেন হুমায়ুনের ছেলে স্কয়ার এর ডা: আফতার রাজ। তিনি দীর্য দিন ধরেইফ্রি চিকিৎসা দেয়ায় এলাকায় বেশ জনপ্রিয় হয়ে উঠেছেন ইতিমধ্যেই। তার একাজের জন্য সাধারন মানুষ গরীবের বন্ধু বলে আখ্যায়িত করছেন।

আজ বঙ্গবন্ধুর জন্মদিন উপলক্ষে ভোলার বোরহানউদ্দিনে ফ্রি মেডিকেল ক্যাম্পের মাধ্যমে অসহায় হতদরিদ্র মানুষকে চিকিৎসা দেয়া হয়েছে। স্কয়ার এবং পিজি’র ৪জন ডাক্তার প্রত্যন্ত অঞ্চলের অন্তত ৫শতাধিক রোগীকে এই সেবা প্রদান করা হয়।

আওয়ামী লীগের উপদেস্টা মন্ডলীর সদস্য সাবেক এমপি এড.ইউসুফ হোসেন হুমায়ুন এর ছেলে স্কয়ার হাসপাতালের সিনিয়র কনসালন্টেন্ট শিশু বিভাগের বিভাগীয় প্রধান ডা: আফতাব ইউসুফ রাজ,পিজি মেডিকেলের ডা: আমিনুল ইসলাম,ডা: ইমতিয়াজ ফারুক ও মোসা: ইতি এই সেবা প্রদান করেন। বোরহানউদ্দিনের বিভিন্ন চরাঞ্চল,বাঁধে বসবাসকারী এবং হতদরিদ্র রোগীরা সকাল থেকে সেবা গ্রহন করেন। এছাড়া দৌলতখানের ইউসুফ হোসেন হুমায়ুন এর বাস ভবনে দিবসটি উপলক্ষে সেচ্ছায় রক্তদান কর্মসুচী পালন করাহয়।

এসময় সাধারন মানুষ বলেন,যেখানে প্রতিনিয়ত আমরা ডাক্তার দেখাতে গিয়ে নানান ভাবে হয়রানীর স্বিকার হচ্ছে সেখানে তিনি এত বড় ডাক্তার হযেও আমাদের ফ্রি দেখছেন। আমরা আমার সন্তানদের দেখাতে পেরে বেশ খুশি।

 

LEAVE A REPLY