ভোলা জেলা ছাত্রলীগের কমিটি ঘোষনা সভাপতি রাইহান আহমেদ,সম্পাদক হাসিব মাহমুদ 

0
114
রাকিব উদ্দিন অমি,ভোলা নিউজ২৪ডটকম।।
বাংলাদেশ ছাত্রলীগ ভোলা জেলা শাখার নতুন কমিটি ঘোষনা করা হয়েছে।
বুধবার (১৩ জানুয়ারি) কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাধারন সম্পাদক লেখক ভট্টাচার্য্য স্বাক্ষরিত দলীয় প্যাডে এই কমিটি অনুমোদন দেওয়া হয়। নতুন কমিটিতে রাইহান আহমেদকে সভাপতি, হাসিব মাহমুদ হিমেলকে সাধারন সম্পাদক করে নতুন কমিটি ঘোষনা করা হয়।
বাংলাদেশ কেন্দ্রীয় নির্বাহী সংসদের এক জরুরি সিদ্ধান্ত মোতাবেক ছাত্রলীগের দলীয় স্বাক্ষরিত প্যাডে উল্লেখ করা হয় যে,  বাংলাদেশ ছাত্রলীগ ভোলা জেলা শাখার সাংগঠনিক কার্যক্রমকে গতিশীল করার লক্ষে আগামী ১ বছর জন্য আংশিক কমিটি অনুমোদন দেওয়া হয়।
এই নতুন কমিটিতে মো: আজিজ মেহরাব, জাকারিয়া হোসেন অমি, এ বি এম রাশেদুজ্জামান (হ্যাভেন), ইমরান হোসেন কিরন, মো: ফাহিম, ফাহিম খন্দকার রাকিব, মো: আমিনুল ইসলাম ইভান, মো: ইব্রাহিম উজ্জল, রাকিব হাসান, মেহেদী হাসান সাদ্দাম, মিথিল চৌধুরী সহ-সভাপতি। মো: নেওয়াজ শরীফ কুতুব, মাশরুর নিলয়, মো: ফয়সাল, ইউসুফ আলী শোয়েব, মো: মাইদুর রহমান রুবেল, মো: সালমান গোলদার, মাহাবুবুর রহমান সিয়ামকে যুগ্ম-সম্পাদক। জয়দেব চন্দ্র, বনি আমিন আদিম, আনোয়ার হোসেন সুমন, নিয়াজ মোর্শেদ, মেহেদী হাসান জিহান, রমজান শিকদার, মো: আরাফাত চৌধুরী, আলিম সালেহী, জাহিদ হাসান শান্তকে সাংগঠনিক সম্পাদক করে এই আংশিক কমিটি ঘোষনা করা হয়। পরবর্তীতে পূর্নাঙ্গ কমিটি ঘোষানা করা হবে বলে জানা গেছে।
এই দিকে ভোলা জেলা ছাত্রলীগের নতুন কমিটি ঘোষনা হওয়ার পরই বাংলাদেশ আওয়ামী লীগ ভোলা জেলা শাখার দলীয় সকল অঙ্গসংগঠনের নেতৃবৃন্দরা নতুন কমিটিকে শুভেচ্ছা জানান।

LEAVE A REPLY