ভোলা ইয়ুথ পাওয়ারের পরিবেশনায় চরসামইয়া ইউনিয়নে পথ নাটক অনুষ্ঠিত

0
276
dav

ভোলা নিউজ২৪ডটনেট।। ইয়ুথ পাওয়ার ইন বাংলাদেশের পরিবেশনায় ভোলার চরসমাইয়া ইউনিয়নে সাউথ এশিয়া ওয়াশ রেজাল্টস প্রকল্প -২ এর ইস্যুভিত্তিক পথ নাটক ভালো থাকার গল্প অনুষ্ঠিত হয় ।

সেইন্ট বাংলাদেশ এর বাস্তবায়নে এবং প্লান ইন্টারন্যাশনাল বাংলাদেশের সহায়তা ইস্যুভিত্তিক নাটকাটি চরসমাইয়া ইউনিয়নে ৯টি ওয়ার্ডে ২৬ আগস্ট থেকে ২৮ আগস্ট পর্যন্ত ৩ দিন ব্যাপি ইস্যুভিত্তিক নাটক ভালো থাকার গল্পটি স্কুলের মাঠে, বাড়ীর উঠানে অনুষ্ঠিত হয় ।
ইয়ুথ পাওয়ার ইন বাংলাদেশের সমন্বয়কারী আদিল হোসেন তপুর নেতৃত্বে, ইয়ুথ পাওয়ার ইন বাংলাদেশের সদস্যরা সাধারন মানুষকে সচেতনতা বৃদ্ধির জন্য স্বাস্থ্য সম্মত ল্যাট্রিন ব্যবহার সহ সাবান দিয়ে হাত দোয়ার অব্যাশ গড়ে তুলতে এবং বাড়ির আঙ্গিনা পরিষ্কার রাখা সহ শিশুদের স্বাস্থ্যে প্রতি যত্ন রাখার জন্য নাটকটি বিভিন্ন জায়গা প্রদর্শন করা করেন।
এসময় ইস্যুভিত্তিক নাটক ভালো থাকার গল্প নাটকে নাট্যকর্মী হিসেবে উপস্থিত ছিলেন ইয়ুথ পাওয়ার ইন বাংলাদেশের সহ – সমন্বয়কারী মো: সাদ্দম হোসেন রনি, সদস্য জান্নাতুল ফেরদাউস আইরিন, আবদুল্লাহ আল নোমান, মো: আল- আমিন, গোপাল চন্দ্র দে, মো: হৃদয়, সৌরভ, প্রিন্স, শাকিল, আমান,মিরাজ , মানসুরা প্রমুখ।

LEAVE A REPLY