প্রধানমন্ত্রীর পক্ষে ভোলায় খাদ্য সামগ্রী দিলেন জেলা আ’লীগ সভাপতি মজনু মোল্লা

0
148
ভোলা নিউজ ২৪ ডটকম ।। নভেল করোনাভাইরাস সংক্রমন প্রতিরোধের লক্ষ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে পবিত্র রমজান উপলক্ষে অসহায় পরিবারকে খাদ্য সামগ্রী উপহার দিলেন জেলা আওয়ামী লীগের সভাপতি ফজলুল কাদের মজনু মোল্লা।
শনিবার (২৫ এপ্রিল) ভোলার কালিনাথ রায়ের বাজারস্থ নিজ বাসভবনের সামনে ৫শত কর্মহীন শ্রমজীবি ও নিম্ন আয়ের মানুষের মাঝে চাল, আটা, ডাল, চিনি বিতরন করেন তিনি।খাদ্য সামগ্রী বিতরণকালে ভোলা জেলা আওয়ামী লীগের সভাপতি ফজলুল কাদের মজনু মোল্লা, তরিকুল ইসলাম রনি, ছাত্রলীগ নেতা মোঃ ইউসুফ সোয়েব, আজিজ মেহরাব মোল্লা প্রমুখ উপস্থিত ছিলেন।
জেলা আ’লীগের সভাপতি ফজলুল কাদের মজনু মোল্লা বলেন, দেশের এই ক্রান্তিকালে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশে ধারাবাহিকভাবে অসহায়, কর্মহীন, দিনমজুর, হতদরিদ্র পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরন করছি। কোন মানুষ যাতে খাদ্যাভাবে কষ্ট না পায় সে দিকে নজর রাখতে প্রধানমন্ত্রী নির্দেশ দিয়েছেন। জননেত্রী শেখ হাসিনার যোগ্য নেতৃত্বে ভোলার পৌরসভা সহ বিভিন্ন ইউনিয়নে অসহায় পরিবারের তালিকা তৈরি করে খাদ্য সামগ্রী বিতরণ করে যাচ্ছি। এপর্যন্ত ২২শ পরিবারকে খাদ্য সামগ্রী বিতরন করা হয়েছে। করোনা পরিস্থিতি যতদিন স্বাভাবিক না হবে এই ত্রান সামগ্রী বিতরণ কার্যক্রম অব্যাহত থাকবে বলে তিনি জানান।

LEAVE A REPLY