লালমোহনে জেলেদের কার্ড বিতরনের ঘটনাকে কেন্দ্র করে চেয়ারম্যানকে মারধোর

0
4

নিজস্ব প্রতিবেদক :: ভোলার লালমোহনে ফরাশগঞ্জ ইউপি চেয়ারম্যানের উপর জেলে কার্ড বিতরনে অনিয়মের অভিযোগ তুলে হামলার ঘটনা ঘটেছে। আহত চেয়ারম্যানকে লালমোহন হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আজ বৃহস্পতিবার সকালে উপজেলার ফরাগঞ্জ ইউনিয়ন পরিষদ কার্যালয়ে ইউপি চেয়ারম্যান ফরহাদ হোসেন মুরাদের উপর হামলা হামলার ঘটনা ঘটে। এঘটনায় চেয়ারম্যানকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে লালমোহন হাসপাতালে ভর্তি করা হয়।

চেয়ারম্যান ফরহাদ হোসেন মুরাদ জানান, সকালে জেলেদের পূনর্বাসনের চালের স্লিপ বিতরণ করতে ইউনিয়ন পরিষদে গেলে ইউপি সদস্য আলম, শামীম, লাইজু, পারভেজ ও শাকিলের ইন্ধনে তাদের লোকজন চালের স্লিপ ছিনিয়ে নেয়ার চেষ্টা করে। এসময় বাধা দিলে অতর্কিত হামলা চালায় তারা।

৬নং ওয়ার্ডের ইউপি সদস্য মো. শাকিল জানান, মোতালেব ব্যাপারী নামের এক জেলের থেকে চালের স্লিপের বিনিময়ে টাকা দাবী করে চেয়ারম্যান। টাকা দিতে ওই ব্যক্তি অস্বীকার করলে তাকে মারধর করতে শুরু করে চেয়ারম্যান। পরে ভূক্তভোগী মোতালেব তার অন্য জেলেদের নিয়ে চেয়ারম্যানের উপর হামলা চালায়।

লালমোহন থানার ওসি মো. মাহবুবুর রহমান বলেন, খবর শুনে ঘটনাস্থল পুলিশ পাঠিয়েছি। চেয়ারম্যানকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেয়া হয়েছে। এঘটনায় কোনো অভিযোগ পাইনি। অভিযোগ পেলে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেয়া হবে।

LEAVE A REPLY