ভোলা ইলিশায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে আহত-৩

0
537

ইয়ামিন হোসেন,ভোলা নিউজ ২৪ ডটনেট ঃ ভোলা সদর উপজেলার ২নং ইলিশা ইউনিয়নের ৭নং ওয়ার্ডে তুচ্ছ ঘটনা কেন্দ্র করে ৩ জন আহত হওয়ার খবর পাওয়া গেছে। সূত্রে জানাযায় সোমবার সন্ধ্যায় তানজিল, রাকিব ও আল আমিন নামে দুই শিশুর মধ্যে ঝগড়া হলে পরে আল আমিনের বাবা আবু কালাম এসে তানজিল, রাকিব ও আল আমিনের মধ্যে মিট করে দেয়। কিন্তু রাকিবের সাথে ঝগড়ার কথা শুনে তার বাবা মোছলেউদ্দিন ক্ষিপ্ত হয়ে আল আমিনের বাবা আবুল কালামকে ডেকে আনলে তিনি মোছলেউদ্দিনের কাছে ক্ষমা চেয়ে জান। তার পরেও মোছলেউদ্দিন ক্ষিপ্ত হয়ে তার ভাই লিটন, হিরন, আলমগীর সহ ১০/১২ জন মিলে মঙ্গলবার সকালে আল আমিনকে রাস্তায় ধরে পিটিয়ে গুরুতর আহত করে। বাধা দিতে গেলে আল আমিনের চাচী তাছনুর বেগম, চাচাতো ভাই সাকিলকেও পিটিয়ে গুরুতর আহত করে। পরে স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে ভোলা সদর হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করান। বর্তমানে আল আমিন ও তাছনুর বেগম ভোলা সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

এদিকে স্থানীয়রা জানান মোছলেউদ্দিন নিজেকে সাদু বানানোর জন্য আহতদেরকে যখন উদ্ধার করে স্থানীয়রা হাসপাতাল নিয়ে জান তখনই মোছলেউদ্দিন ইলিশা পুলিশ ফাড়িতে গিয়ে আহতদের বিরুদ্ধে অভিযোগ করেন।

এ বিষয়ে অভিযুক্ত মোছলেউদ্দিনের বাড়িতে গিয়ে তার বক্তব্য জানতে চাইলে তিনি কিছু বলতে রাজি হননি।

ইলিশা পুলিশ ফাঁড়ির ইনচার্জ মোক্তার হোসেন ভোলা নিউজ ২৪ ডটনেট কে জানান অভিযোগ পেয়ে ঘটনা তদন্তের জন্য এ.এস.আই খলিলকে পাঠিয়েছি। তদন্ত পূর্বক ব্যবস্থা নেওয়া হবে।

LEAVE A REPLY