ভোলায় ফানির্চার কারখানায় হামলায় ৫জন আহত

0
895

স্টাফ রিপোর্টর,ভোলা নিউজ ২৪ ডটনেট ॥ ভোলার দরগা রোডে ফার্নিচার কারখানায় সন্ত্রাসীরা হামলা চালিয়ে অন্তত ৫জনকে আহত করেছে। আহতদের উদ্ধার করে ভোলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। পুলিশ ঘটনাস্থলে আসলেও কাউকে গ্রেফতার করতে পারেনি।

আহতরা অভিযোগ করেন,আজ সন্ধ্যা ৬টায় স্থানীয় নয়ন,ইমন,সুমন,বিপ্লব,শাহিনসহ অন্তত ৮/১০ জন এসে কথা কাটাকাটির এক পর্যায়ে হামলা চালায়। অতর্কিত হামলায় আর্ট মার্ট ফার্নিচার এর মালিক মোঃ হুমায়ুন কবির জুয়েল,মোঃ আলামিন,মোঃ জুয়েল,লিটন,মোঃ মিজান আহত হয়।

পরে স্থানীয়রা এসে আহতদের উদ্ধার করে ভোলা সদর হাসপাতালে ভর্তি করে। আহতদের মধ্যে আশংকাজনক অবস্থায় মোঃ হুমায়ুন কবির জুয়েল ও আলামিন এর অবস্থা খারাপ হওয়ায় তারা হাসপাতালে ভর্তি আছে। আর্ট মার্টের মালিক মোঃ হুমায়ুন কবির জুয়েল জানান,দীর্যদিন ধরেই স্থানীয় নয়ন,ইমন,বিপ্লবসহ বেশ কয়েকজন চাঁদার দাবী করে আসছে। চাঁদার টাকা না দেয়ায় এই হামলা করে।

এদিকে ভোলা সদর মডেল থানার ওসি মীর খায়রুল কবির বলেন,হামলা ও মারধোরের খবর পেয়ে পুলিশের দুটি গাড়ী পাঠানো হয়েছে। পুলি দেখে হামলাকারীরা পালিয়ে যাওয়ায় পরিস্থিতি নিয়ন্ত্রনে আসে। তবে এঘটনার সাথে কাউকে গ্রেফতার করা সম্ভব হয়নি। মামলা দিলে হামলাকারীদের গ্রেফতার করে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

LEAVE A REPLY