ভোলায় ৮১টন চাউলসহ ২জন আটক দোকান সিলগালা, ট্রাক জব্দ।

0
542
ইয়াছিনুল ঈমন:ভোলা  খালপাড়ের  মসার্স ইসলাম ব্রাদার্স থক প্রায় ৮১টন (২৭’শ বস্তা) খাদ্য অধিদপ্তরর সরকারী চাউল সহ ২জনক আটক করছ ভ্রাম্যমান আদালত। এসময় মসার্স ইসলাম ব্রাদার্স সিলগালা কর ও একটি ট্রাক জব্দ কর। গতকাল শনিবার রাত সাড় আটটার দিক এ ঘটনা ঘট।
প্রত্যক্ষদর্শী সূত্র জানা যায়, জেলা প্রশাসক মোহাং সেলিম উদ্দিনর নেতত্বে ভ্রাম্যমান আদালত শহরের খালপাড় এর মেসার্স ইসলাম ব্রাদার্স এ অভিযান চালায়। এসময় ওই দোকান থেকে অবৈধ প্রায় ৮১টন খাদ্য অধিপ্তর এর সরকারী চাউল সহ দাকান সিলগালা কর দেন। ভ্রাম্যমান আদালত দোকান এর ম্যানজার শংকর (৫০) ও ট্রাকর ড্রাইভারকে আটক করে।
ভোলা সদর উপজলার নির্বাহী কর্মকর্তা মৃধা মুজাহিদুল ইসলাম বলন, গোপন সংবাদ এর ভিত্তিতে জেলা প্রশাসকের নেতৃত্ব ভ্রাম্যমান আদালত খাদ্য অধিপ্তরর সরকারী চাউল সহ দুজনক আটক কর  মেসার্স ইসলাম ব্রাদার্স সিলগালা করা হয়। তিনি আরও বলন, অবৈধ ওই চাউল চরফ্যাশন এর শশীভূষন খাদ্য গুদাম থেকে আনা হয়। এই ঘটনায় জলা খাদ্য নিয়ন্ত্রক  বাদী হয়ে মামলার প্রস্তুুতি চলছে বলে ইউএনও জানান।
মেসার্স ইসলাম ব্রাদার্স এর ম্যানজার শংকর বলন, আমরা বৈধ কাগজপত্রর ভিত্তিতে  চরফ্যাশনর শশীভূষন খাদ্য গুদাম থেকে এই চাউল ক্রয় করি।

LEAVE A REPLY