ভোলায় বিএনপির সদস্য সংগ্রহ অভিযান শুরু

0
649

এইচ আর সুমন,ভোলা নিউজ 24ডটনেট : কর্মসূচীর অংশ হিসাবে তৃর্নমূল রাজনতীকে আরো শক্তিশালী ও সংগঠনকে গতিশীল করার লক্ষ্য নিয়ে ভোলায় বিএনপির সদস্য সংগ্রহ অভিযান শুরু হয়েছে। রবিবার (২০ আগস্ট) সকালে ভোলা জেলা বিএনপি কার্যলয়ে সদস্য সংগ্রহ কর্মসূচীর উদ্ধোধন করেন ভোলা জেলা বিএনপির সভাপতি ও কেন্দ্রীয় কমিটির নির্বাহী সদস্য আলহাজ্ব গোলাম নবী আলমগীর।
এসময় তিনি বলেন, ১৮ বছরের অধীক ও পুরানো সদস্যদের নবায়ন এর মধ্যে দিয়ে তৃনমূলকে আরো শক্তিশালী করা হবে। এর মধ্যদিয়ে দল যেমন একদিকে শক্তিশালী হবে। তেমনি নতনু সদস্যদের দলে অন্তভুক্ত করে দলরে সাংগঠনিক ভিত্তি মজবুত করা হবে। এর মধ্যে দিয়ে আগামীতে আন্দোলন সংগ্রমের মধ্যে দিয়ে বিএনপি গনতন্ত্র প্রতিষ্ঠা করবে বলে জানান। আগামী সেপ্টেম্বর পর্যন্ত ভোলার ১৩টি ইউনিয়ন ও ভোলা পৌরসভা মিলে ৩০ হাজার সদস্য সংগ্রহ করার টার্গেট নিয়ে কাজ করবে।
এসময় উপস্থিত ছিলেন- ভোলা জেলা বিএনপির সম্পাদক হারুন উর রশীদ ট্রুম্যান, সিনিয়র যুগ্ম-সম্পাদক হুমায়ুন কবীর সোপান, সাংগঠনিক সম্পাদক এনামুল হক, পৌর বিএনপির সভাপতি আব্দুর বর আকন, থানা বিএনপির সম্পাদক মফিজুল ইসলাম মিলন সহ যুবদল, শ্রমিক দল, স্বেচ্ছাসেবক দল, মহিলা দল, কৃষকদল, মৎস্যজীবী দল, তাতিদল, ছাত্রদল সহ সকল অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

LEAVE A REPLY