ভোলা-গরুর-হাট-নিরাপত্তা ভোলায় কোরবানীর পশুর হাটে পুলিশের ৩স্তরের নিরাপত্তা

0
735

এইচ আর সুমন,ভোলা নিউজ 24ডটনেট:আসন্ন ঈদুল-আযহা উপলক্ষে জেলার পশুর হাটগুলোতে পুলিশের পক্ষ থেকে ৩ স্তরের নিরাপত্তা ব্যবস্থা গ্রহন করা হবে। পোষাকধারী পুলিশ, ডিবি ও ডিএজবি পুলিশ হাটের সার্বিক নিরাপত্তায় কাজ করবে। এছাড়া হাটের আশ-পাশে সাদা পোশাকেও পুলিশ দ্বায়িত্ব পালন করবে।পবিত্র ঈদ-উল-আযহা উপলক্ষে কোরবানীর পশুর হাটের ইজরাদারদের সাথে আজ এক মত বিনিময় সভায় জেলা পুলিশ সূপার মো: মোকতার হোসেন একথা জানান।
পুলিশ সুপার আরো জানান, প্রতিটি হাটে পুলিশের পক্ষ থেকে জাল টাকা সনাক্তকরনের মেশিন থাকবে। মূল সড়কের পাশের হাটগুলোতে যাতে রাস্তার উপর না বসে সে ব্যাপারে ইজরাদারদের আহবান জানান।
একই সাথে হাটগুলোর সার্বিক নিরাপত্তায় পুলিশের বিশেষ নম্বরে ফোন দিলে ‘কুইক রেসপন্স টিম’র মাধ্যমে তাৎক্ষনিক সেবা দেওয়া হবে বলে পুলিশ সূপার জানান।
মতবিনিময় সভায় সহকারী পুলিশ সূপার মো: রিয়াজুল কবির, শেখ সাব্বির হোসেন, বাংলার কন্ঠ সম্পাদক এম হাবিবুর রহমান, জনকণ্ঠ ও মাছরাঙ্গা টিভির জেলা প্রতিনিধি হামিদুর রহমান হাসিব, চ্যাণেল-২৪ এর জেলা প্রতিনিধি আদিল হোসেন তপু, যমুনা টিভির জেলা প্রতিনিধি এইচ এম জাকির সহ বিভিন্ন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা, উপজেলা থেকে আগত ইজরাদাররা বক্তব্য দেন। এবছর জেলায় ছোট-বড় মিলিয়ে মোট ৬৪টি গরুর হাট বসবে।

LEAVE A REPLY