এনজিওর কিস্তি পরিশোধ না করতে পেরে বিষ খেয়ে আত্মহত্যা

0
9
ভোলা নিউজ২৪ডটকম॥ভোলায় এনজিওর ঋনের সুদের টাকা না দিতে পেরে দেনাগ্রস্ত হয়ে ইলিশা ইউনিয়নে ৩সন্তানের জননীর বিষ পান করে আত্মহত্যা করেছে।
শনিবার (৬ মার্চ)সকালে ১২টার সময় ভোলা সদর উপজেলার ইলিশা ইউনিয়নের চর আনন্দ পার্ট-৩ এলাকায় ৩সন্তানের জননী টুনি বেগম (৩৫) এর শ্বশড় বাড়ি একটি রুম থেকে টুনি বেগমে নামের এক মহিলার লাশ উদ্ধার করে।টুনি বেগম ইলিশা ইউনিয়নের জেলে খোকন মিয়ার স্ত্রী।
স্থানীয়রা জানান,জামাইয়ের সাথে প্রায় সময় নানান বিষয় ঝগড়া হতো টুনি বেগমের। বিশেষ করে এনজিও থেকে লোন নেয়ার টাকা নিয়ে। আজো সেই টাকা নিয়ে দন্দ হয়েছে।এনজিওর  কিস্তির টাকা পরিশোধ নিয়ে ঝগড়া হয় স্বামী-স্ত্রীর সাথে। এসময় স্বামী মো: খোকন স্ত্রীকে মারধোর করে।স্বামীর সাথে রাগ করে বিষ পান করেছে টুনি বেগম এমনটি ধারনা করছে স্থানীয়রা।
নিহত টুনি বেগমের প্রতিবেশি মোঃ সুজন জানায়, স্থানীয়দের কাছ থেকে নেয়া টাকার সুদ ঠিকমত পরিশোধ না করতে পারায় পাওনাদাররা প্রতিনিয়ত চাপ দিচ্ছিল। চাপ সহ্য করতে না পেরে কোনো এক সময় কীটনাশক পান করে টুনি বেগম।অচেতন অবস্থায় টুনি বেগমে কে দেখে স্থাণীয়রা পুলিশকে জানায়।পড়ে পুলিশ এসে মৃত অবস্থায় লাশ উদ্ধার করে নিয়ে যায়।
এদিকে এলাকাবাসীর অভিযোগ রয়েছে টুনিকে হত্যার পর মুখে বিষ ঢেলে দিয়েছে শ্বশুড় বাড়ির লোকজন। বিষয়টি সুষ্ঠ তদন্ত করে করে ব্যবস্থা নেয়ার দাবী জানায় এলাকাবাসী।
ভোলা সদর মডেল থানার ওসি মো: এনায়েত হোসেন ঢাকা পোস্ট কে ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন,শুনেছি মহিলা বিষ খেয়ে মারা গেছে।ঘটনাস্থলে পুলিশের একটি টিম পাঠিয়েছি।যদি কোন অভিযোগ কিংবা হত্যার আলামত পাওয়া যায় তা হলে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।পোস্টমর্টেমের জন্য লাশ মর্গে পাঠানো হয়েছে।

LEAVE A REPLY