ভোলায় ১২০ শিক্ষার্থীকে শিক্ষাবৃত্তি তুলে দিলেন বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ

0
629

রাকিব উদ্দিন অমি : ভোলা নিউজ ২৪ ডটনেট :
ভোলার লালমোহনে ১২০ কৃতি শিক্ষার্থীকে আব্দুল হান্নান হাওলাদার শিক্ষাবৃত্তি প্রদান করা হয়েছে। আজ শুত্রবার দুপুরে উপজেলার আবদুল হান্নান মাধ্যমিক বিদ্যালয় মাঠে ভোলা সমিতির আয়োজনে আনুষ্ঠানিকভাবে শিক্ষার্থীদের হাতে নগদ অর্থ, মেডেল ও সনদ তুলে দেন বাণিজ্য মন্ত্রী তোফায়েল আহমেদ।
এসময় অনুষ্ঠানের সভাপত্বিত করেন ঢাকাস্থ ভোলা সমিতির সভাপতি অধ্যাপক ড. মো:মাকসুদ হেলালী। এসময় আরো উপস্থিত ছিলেন ভোলা-৩ আসনের সংসদ সদস্য নুরুন্নবী চৌধুরী শাওন, ভোলা-২ আসনের সংসদ সদস্য আলী আজম মুকুল, জেলা প্রশাসক মোহাং সেলিম উদ্দিন, ঢাকাস্থ ভোলা সমিতির সাধারন সম্পাদক মো: সহিদুল হক মুকুল মোল্লা, বানিজ্য মন্ত্রী তোফায়েল আহমেদ এর পতœী মিসেস মনোয়ারা বেগম, মেয়ে ডা: তাসলিমা আক্তার,ইঞ্জি: আবু নোমান হাওলাদার, প্রকৌশলী এটিএম মহিউদ্দিন ফারুক প্রমুখ। অনুষ্ঠানের স ালনা করেন-বিশিষ্ট ব্যাবসায়ী এস এম মনিরুজ্জামান লিটন ।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে বাণিজ্যমন্ত্রী বলেন, বর্তমান সরকারের অধিনে নির্বাচনে আসা ছাড়া বিএনপির কোন বিকল্প নেই। নির্বাচনে বিএনপি না আসে তাহলে তাদের অস্তিত্ব সংকট হবে। এই নির্বাচন বা াল করার ক্ষমতা বিএনপির নেই। বিএনপির নেতৃবৃন্দ বলছে “দেশে গন অভ্যুত্থান করে টেনে হিচড়ে সরকারকে ক্ষমতা থেকে নামাবে” । এসময় মন্ত্রী চেলেঞ্জ ছুড়ে দিয়ে বলেন, যদি সাহস থাকে সে চেষ্টা আপনারা করুন।
এসময় তিনি আরো বলেন, বিএনপি যখন ক্ষমতায় ছিলো তখন তারা দেশকে অস্থিতিশীল পরিস্থিতি তৈরি করে ছিলো। বর্তমানে প্রধান মন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশে এখন শান্তি বিরাজ করছে। গ্রামে গ্রামে এখন উন্নয়নের ছোয়া লেগেছে।
তিনি আরো বলেন, বেগম খালেদা জিয়া ছেলে তারেক জিয়া লন্ডনে বসে ইতিহাস বিকৃতি করে কথা বলেন। আর দেশকে অস্থিতিশীল করেন।
তিনি আরো বলেন, বর্তমান সরকারের আমলে ভোলার অনেক উন্নয়ন হয়েছে। নদী ভাঙ্গনের হাত থেকে রক্ষার জন্য ভোলা প্রায় ২ হাজার কোটি টাকার কাজ চলমান রয়েছে। ভোলার গ্যাস দিয়ে এখানে ইন্ডাস্টি গড়ে তোলা হবে। তখন ভোলা হবে বাংলাদেশের সিঙ্গাপুর। ইতিমধ্যেই ভোলায় অনেক ব্যাবসায়ী ভোলাতে শিল্পপ্রতিষ্ঠান গড়ে আগ্রহ প্রকাশ করেছে। তখন ভোলার যুব সমাজের কর্মসংস্থান সৃষ্টি হবে।

 

LEAVE A REPLY