আজ রাজশাহীতে জাতীয় ঐক্যফ্রন্টের সমাবেশ,থাকছেন না ড.কামাল হোসেন

0
424

ভোলা নিউজ ২৪ ডটনেট ।। আজ শুক্রবার রাজশাহীতে ঐক্যফ্রন্টের সমাবেশে অসুস্থ্যতার কারনে যাচ্ছেন না ড.কামাল হোসেন। সকল প্রস্ততি শেষ করেছে স্থানীয় নেতা-কর্মীরা। সমাবেশ স্থলকে ঘিরে নিরাপত্তা ববস্থার জোরদার রয়েছে। শারীরিক অসুস্থতার কারণে জাতীয় ঐক্যফ্রন্টের রাজশাহীর সমাবেশে যোগ দিচ্ছেন না ড. কামাল হোসেন বলে এমনটাই জানিয়েছেন ব্যারিস্টার সারা হোসেন।

সাবেক প্রধানমন্ত্রী, বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার নি:শর্ত মুক্তি, বিএনপি’র চেয়ারম্যান তারেক রহমানসহ সকল নেতাকর্মীদের মিথ্যা মামলা প্রত্যাহার, ভূলণ্ঠিত গণতন্ত্র পূণরুদ্ধার ও ৭দফা দাবী বাস্তবায়নের লক্ষে জাতীয় ঐক্যফ্রন্টের বিভাগীয় মহাসমাবেশ আজ শুক্রবার দুপুর ২টা থেকে রাজশাহীর ঐতিহাসিক মাদ্রাসা মাঠে অনুষ্ঠিত হবে। সমাবেশকে সামনে রেখে গতকাল বৃহস্পতিবার থেকে মাদ্রাসা মাঠ ডেকোরেশনের কাজ চলছে পুরোদমে। গতকাল বিকেলে মাঠ পরিদর্শন করেন বিএনপি নির্বাহি কমিটির  ভাইস চেয়ারম্যান শাহজাহান আলী ও বরকত উল্লাহ বুলু, বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার অন্যতম উপদেষ্টা, সাবেক মেয়র ও সংসদ সদস্য এবং জাতীয় ঐক্য ফ্রন্টের বিভাগীয় সমন্বয়ক জননেতা মিজানুর রহমান মিনু, বেগম খালেদা জিয়ার উপদেষ্টা হাবিবুর রহমান, আব্দুস সালাম, যুগ্ম মহাসচিব ও চাপাইনবাবগঞ্জ সদর আসনের সাবেক সংসদ সদস্য হারুনুর রশিদ, ও জাতীয় নির্বাহী কমিটির প্রচার সম্পাদক শহীদ উদ্দীন এ্যানিসহ স্থানীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
মিনু বলেন, সরকার যতই বাধা প্রদান করুক জনগণের ঢল কোনভাবেই থামাতে পারবেনা। বাংলাদেশের ৮০ ভাগ মানুষ এই সরকারের বিপক্ষে। গণতন্ত্র ধ্বসকারী, স্বৈরাচারী সরকারের বিরুদ্ধে অনাস্থা আনার জন্য পায়ে হেঁটে হলেও জনগণ সমাবেশ স্থল মাদ্রাসা মাঠে আসবে। ইতোমধ্যে জনগণ ও নতোকর্মীরা যেন রাজশাহীতে পৌঁছাতে না পারে তার জন্য বাস বন্ধ করে দেওয়া হয়েছে। বাস বন্ধ করে জনগণকে কোন রোধ করা যাবেনা বলে তিনি জানান। দুপুর ২টার পূর্বেই মাদ্রাসা মাঠ কানায় কানায় ভরে বলে জানান মিনু।

 

LEAVE A REPLY