ভোলায় সাংবাদিক অমিতাভ রায় অপুর জন্য বিশেষ প্রার্থনা

0
491

গোপাল চন্দ্র দে:ভোলা নিউজ ২৪ ডটনেট :॥ ভোলায় যুগান্তর স্বজন সমাবেশের আয়োজনে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত দৈনিক যুগান্তর ও আরটিভি জেলা প্রতিনিধি ও বাংলাবাজার ফাতেমা খানম কলেজের শিক্ষক অমিতাভ রায় অপু ও যুগান্তর স্বজন সমাবেশ ভোলা জেলা শাখার সাধারন সম্পাদক বিপ্লব কুমার পালের দ্রুত সুস্থতা কামনায় বিশেষ প্রার্থনা সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

আজ ২৪ নভেম্বর (শুক্রবার) সকাল ১০টায় ভোলা পৌরসভা সভা কক্ষে এ বিশেষ প্রার্থনা সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
সভায় যুগান্তর স্বজন সমাবেশ ও ভোলা পৌরসভা নির্বাহী প্রকৌশলী জসিম উদ্দিন আরজুর সভাতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি অধ্যক্ষ দুলাল চন্দ্র ষোষ।

এসময় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন,প্রফেসর রহুল আমিন জাহাঙ্গীর, মুক্তিযেদ্ধা ডেপুটি কমান্ডার শফিকুল ইসলাম।

এসময় আরা উপস্থিত ছিলেন,শিক্ষা অফিসার প্রান গোপাল দে, নাজিউর রহমান ডিগ্রি কলেজের অধ্যক্ষ এম. মাকসুদুর রহমান, অধ্যক্ষ হারুনুর রশিদ, ভোলা জেলা আওয়ামীলীগের প্রচার প্রকাশনা সম্পাদক ও ভোলা জেলা পূজা উদযাপন কমিটির সাধারন সম্পাদক বাবু গৌরাঙ্গ চন্দ্র দে, ভোলা টাউন কমিটি মাধ্যমিক বিদ্যালয় (বাংলা স্কুল) এর প্রধান শিক্ষক মেহেদী হাসান, বাংলাবাজার ফাতেমা খানম কলেজর প্রভাষক ও অমিতাভ রায় অপুর সহকর্মী ধ্রুব হালদার, খাদিজা স্বপ্না, রেহানা ফেরদৌস, সংঙ্গীত শিল্পী উত্তম দে, অমিতাব রায় অপুর সহকর্মী সাংবাদিক পুষ্পেন্দু মজুমদার সহ প্রমুখ।

এসময় বক্তারা বলেন, অমিতাভ রায় অপু গত ১০ নভেম্বর বাণিজ্য মন্ত্রী তোফায়েল আহমেদ এর ভোলা সদরের ভেলুমিয়া ইউনিয়নের কুলগাজী এলাকায় পল্লী বিদ্যুতের নতুন ৬ কিলোমিটার সংযোগ লাইনের উদ্বোধন নিউজ কাভারেজ শেষে ভোলার বোরহানউদ্দিন উপজেলায় অনুষ্ঠিত হতে যাওয়া বাণিজ্য মন্ত্রীর জনসভায় মটোরসাইকেলে যাবার পথে ভোলার ভোলার অলিয়া মাদ্রাসা রোডে বিপরীতমুখী মটোরসাইকেলের সংঘর্শে তিনি এবং তার সাথে থাকা যুগান্তর স্বজন সমাবেশ ভোলা জেলা শাখার সাধারন সম্পাদক বিপ্লব কুমার পাল আহত হন। সাথে থাকা ক্যামেরা ও ল্যাপটপ ভেঙে গুড়িয়ে যায়। আহত অবস্থায় দুজনকে উদ্ধার করে এক পুলিশ সদস্য হাসপাতালে ভর্তি করে।
দুর্ঘটনায় সাংবাদিক অমিতাভ রায় অপুর দুই হাত ভেঙে যায় এবং বিপ্লব কুমার পাল পায়ে ব্যাথা পায়।
বিপ্লব কুমার পাল ভোলায় চিকিৎসা করে সুস্থ্য হলেও অমিতাভ রায় অপু ঢাকার গ্রীন লাইফ হাসপাতালে ভর্তি আছেন। তার দুই হাতে অপারেশন করা হয়েছে। আপনারা সকলে তার জন্য দোয়া করবেন যাতে দ্রুত সে সুস্থ্য হয়ে আমাদের মাঝে ফিরে আসতে পারে।
অমিতাভ রায় অপুর দ্রুত সুস্থ্যতার জন্য আলোচনা সভা শেষে দোয়া মুনাজাত ও প্রার্থনা অনুষ্ঠিত হয়।

 

LEAVE A REPLY