ভোলায় জমি দখল ও মিথ্যা মামলা দেওয়ার অভিযোগে সংবাদ সম্মেলন

0
448

ভোলা নিউজ ২৪ ডট নেট : ভোলায় মিথ্যা মামলা ও জমি দখলের অভিযোগে সংবাদ সম্মেলন করেছে ভুক্তভোগী একটি পরিবার।

রবিবার দুপুরে ভোলা সদর উপজেলার ২নং  ইলিশা ইউনিয়নের ৭নং ওয়ার্ডের ইসমাইল হোসেন বেপারী তার নিজ বাড়ীতে সংবাদ সম্মেলন করেন।
এই সময় তিনি লিখিত বক্তব্য সাংবাদিকদের বলেন,আমার প্রতিবেশি নছির ও কাদির গং এলাকার চিহ্নিত ভূমিদস্যু আমাদের ক্রয়কৃত ৬৬ শতাংশ যাহার দাগ নং ৬৩১৪.৬৩১৬.৮০৭৩ জমির জাল জালিয়াতির মাধ্যমে জোরপূর্বক জবর দখল করেন।
উক্ত জমি দখলে রাখতে ভূমিদস্যু চক্রটি আমাকে ও আমার পরিবারের লোকজন কে একের পর এক মিথ্যা মামলা দিয়ে হয়রানী করে আসছে।
ভুমিদস্যু নাছির ও কাদির গংদের জাল দলিলের বিরুদ্ধে গত ২৯আগস্ট ২০১৭ তারিখে সি আর ২২২/১৭ (ভোলা চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট কোর্টে আমার বাবা আবুল হাশেম বেপারী বাদী হয়ে মামলা দায়ের করেন।
উক্ত মামলায় আসামী নছির ও কাদের জেল ও খেটেছেন,এদিকে এই নাছির ও কাদির নারী শিশুসহ আমাদের বিরুদ্ধে মিথ্যা ৫টি মামলা দায়ের করেছেন।
বর্তমানে নছির ও কাদির বলেন আমরা যদি আমাদের জমি দখলে যায় তাহলে তার বাক প্রতিবন্ধী ভাই আবদুল গনি কে হত্যা করে হত্যা মামলায় জড়িয়ে দিবে।
সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন  ইসমাইল এর ভাই রফিকুল, বাবা আবুল হাশেম বেপারী,অভিযুক্ত নছিরের চাচাতো ভাই নাছির আহমেদ,ভাতিজা মনির হোসেনসহ এলাকাবাসী।
অভিযোগের বিষয়ে নছির ও কাদিরের সাথে যোগাযোগ করলে তারা জানান,ভোলার বড় বড় নেতারা জানেন, আমরা কি বলবো?
ভুক্তভোগী  ইসমাইল বেপারীর পরিবারটি ভোলার গণ মানুষের নেতা বাণিজ্যমন্ত্রী আলহাজ্ব তোফায়েল আহমেদ সহ প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেছে

LEAVE A REPLY