২নং পূর্ব ইলিশার আ’লীগের সভাপতি মোঃ শাহজাহান ব্যাপারী আর নেই

0
6

এম শাহরিয়ার জিলন,ভোলা নিউজ২৪ডটকম॥ ভোলা সদর উপজেলার পূর্ব ইলিশা ইউনিয়ন পরিষদের সাবেক ভারপ্রাপ্ত চেয়ারম্যান ও বর্তমান ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব শাহজাহান ব্যাপারী (৬০) আর নেই।

শুক্রবার (১৩ আগস্ট) দুপুর তিনটায় ঢাকা মিরপুর হার্ড ফাউন্ডেশনে তিনি ইন্তেকাল করনে (ইন্নালিল্লাহে অইন্না ইলাইহে রাজিউন)। মৃত্যুকালে তিনি স্ত্রী ও পাঁচ ছেলে, চার মেয়েসহ অসংখ্য আত্মীয়স্বজন, গুনগ্রাহী রেখে গেছেন। আজ (শনিবার) সকাল ১০টায় ইলিশা নিজামউদ্দিন মাধ্যমিক বিদ্যালয় মাঠে প্রথম জানাজা ও সকাল ১১টায় শান্তিরহাট হাই স্কুল মাঠে দ্বিতীয় জানাজা শেষে পারিবারিক কবরস্থানে মরহুম শাহজাহান ব্যাপারীকে দাফন করা হবে।
মরহুম শাহজাহান ব্যাপারীর মৃত্যুতে সাবেক শিল্প ও বাণিজ্যমন্ত্রী ভোলা সদর আসনের সাংসদ আলহাজ্ব তোফায়েল আহমেদ গভীর শোক প্রকাশ করেন এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন। শোক বার্তায় তোফায়েল আহমেদ এমপি বলেন, শাহজাহান ব্যাপারী ত্যাগী ও বঙ্গবন্ধুর আদর্শের আওয়ামী লীগ কর্মী ছিলেন। আমি তাকে অত্যন্ত স্নেহ করতাম। তিনি সারাজীবন আওয়ামী লীগের সাথে সম্পৃক্ত থেকে রাজপথে আন্দোলন সংগ্রাম করেছেন। সাধারণ মানুষের অধিকার আদায়ে সততা, নিষ্ঠার সাথে কাজ করেছেন। আজ তার ইন্তেকালের মধ্যদিয়ে আমরা একজন ত্যাগি আওয়ামী লীগ কর্মীকে হারালাম। দোয়া করি মহান আল্লাহ যেনো তাকে জান্নাতবাসী করেন।
এছাড়াও জেলা আওয়ামী লীগের সভাপতি ফজলুল কাদের মজনু মোল্লা, সাধারণ সম্পাদক আলহাজ্ব আবদুল মমিন টুলু, সদর উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব মোশারেফ হোসেন, ভোলা পৌর মেয়র আলহাজ্ব মনিরুজ্জামান মনির, জেলা আওয়ামী লীগের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক আলহাজ্ব জহুরুল ইসলাম নকীব, যুগ্ম সম্পাদক এনামুল হক আরজু, দৈনিক আজকের ভোলার সম্পাদক আলহাজ্ব মুহাম্মদ শওকাত হোসেন, সদর উপজেলা ভাইস চেয়ারম্যান আলহাজ্ব মোঃ ইউনুস, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মইনুল হোসেন বিপ্লব, সদর উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম গোলদার, জেলা আ’লীগের ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক মোঃ সফিকুল ইসলাম, সদর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আজিজুল ইসলাম, ২নং পূর্ব ইলিশা ইউনিয়নের চেয়ারম্যান হাছনাইন আহমেদ হাছান মিয়া, গ্রামীণ সমাজ কল্যাণ পাঠাগারের প্রতিষ্ঠাতা এসএটি ও নয়াদিগন্ত জেলা প্রতিনিধি এডভোকেট সাহাদাত হোসেন শাহিন, সদর উপজেলা আওয়ামী লীগের সহ-দপ্তর সম্পাদক আনোয়ার হোসেন ছোটন, ২নং পূর্ব ইলিশা ইউনিয়ন আওয়ামীলীগের সহ-সভাপতি হোসেন মিয়া, সাধারণ সম্পাদক আমির হোসেন বাবুল, যুগ্ম সাধারণ সম্পাদক ও পূর্ব ইলিশা যুব ফাউন্ডেশনের সভাপতি মোঃ আনোয়ার হোসেন, ২নং পূর্ব ইলিশা সচেতন নাগরিক ঐক্যের সভাপতি মোঃ জসিম উদ্দিন মিয়া, ইলিশা সমাজ কল্যান স্বেচ্ছাসেবী সংগঠনের সভাপতি নজরুল ইসলাম সুমন, সাধারণ সম্পাদক ইয়ামিন হোসেনসহ রাজনীতিক ও বিভিন্ন সামাজিক সংগঠনের ব্যক্তিবর্গ গভীর শোক প্রকাশ করেছেন এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

LEAVE A REPLY