সভাপতি-ছায়েম,সাধারণ সম্পাদক-আকতার ভোলা জেলা স্বেচ্ছাসেবকলীগের কমিটি ঘোষণা

0
29

রাকিব উদ্দিন অমি,ভোলা নিউজ২৪ডটকম।। অনেক জল্পনা কল্পনার পর বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ ভোলা জেলার কমিটি ঘোষণা করা হয়েছে।কমিটিতে মোঃ আবু ছায়েম কে সভাপতি ও মোঃ আকতার হোসেন কে সাধারণ সম্পাদক করে ১৬ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করেন কেন্দ্রীয় কমিটি।

২৫ জুলাই রাতে আগামী ৩ বছরের জন্য স্বেচ্ছাসেবক লীগ কেন্দ্রীয় কমিটির সভাপতি (ভারপ্রাপ্ত) গাজী মেজবাউল হোসেন সাচ্চু ও সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবু স্বাক্ষরিত প্যাডে এই কমিটি ঘোষণা করেন।

এছাড়া ভোলা জেলা স্বেচ্ছাসেবকলীগের নব নির্বাচিত কমিটিতে রয়েছে এবিএম সিদ্দিকী পারভেজ, মোঃ হাসান লিটন, মোঃ সাইফুল ইসলাম নয়ন, মোঃ সাখাওয়াত হোসেন রনি, মোঃ ফজুল কাদের, সামছুল আলম শিপন, আমিনুল ইসলাম কচিকে সহ-সভাপতি, মোঃ আবিদুল আলম আবিদ, আকবর হোসেন, ইসমাইল হোসেন নয়নকে যুগ্ম সাধারণ সম্পাদক, মোঃ ইব্রাহীম চৌধুরী পাপন, হাবিব উল্লাহ রোকন, মমিনুল একরাম মুবিনকে সাংগঠনিক সম্পাদক, মেহেদী হাসানকে গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক করা হয়।

নবনির্বাচিত এই কমিটিকে আগামী ৩০ সেপ্টেম্বর-২০২২ এর মধ্যে কমিটি পূর্নাঙ্গ করে কেন্দ্রীয় দপ্তরে জমা প্রদানের নির্দেশ করেন স্বেচ্ছাসেবকলীগ কেন্দ্রীয় কমিটির নেতৃবৃন্দ।
নবনির্বাচিত ভোলা জেলা স্বেচ্ছাসেবকলীগের কমিটিকে স্যোসাল মিডিয়ায় শুভেচ্ছা ও অভিনন্দন জানান নেতাকর্মীরা।

বঙ্গবন্ধুর আদর্শে দেশকে সামনে নিয়ে যাবে এমনটাই প্রর্তাশ্যা সকলের কাছে।

LEAVE A REPLY