ব্রিজতো নয় যেন এক মরন ফাঁদ!

0
626
dav

ইমতিয়াজুর রহমান, ভোলা নিউজ ২৪ডটনেট : ভোলা শহরের প্রানকেন্দ্র টাউন স্কুল খেলার মাঠ সংলগ্ন দ্বিতীয় ব্যস্ততম সড়কে নব নির্মিত ব্রিজটি রুপান্তরিত হয়েছে এক মরন ফাঁদে।

এই সড়কটি ভোলা শহরের ইলিশা,বাপ্তা,ধনিয়া ও তুলাতুলির অসংখ্য মুমুর্ষু রোগী ভোলা সদর হাসপাতালে যাতায়াতের অন্যতম মাধ্যম হিসেবে ব্যবহৃত হয় । ব্রিজটি পূনঃ নির্মাণ কাজ শেষ না হতেই নিয়মের তোয়াক্কা না করে প্রতিনিয়ত চলছে অসংখ ছোট বড় যানবাহন। তা ছাড়াও চলছে রোগী বাহি অসংখ্য এ্যাম্বুলেন্স, বোরাক, ব্যাটারি চালিতো অটোরিকশা।

ব্রিজের দক্ষিন পাশে সর্তক সংকেত থাকলেও উওর পাশে  সর্তক সংকেত না থাকার কারনে অবাধে চলছে যানবাহন। চালকদের একটু অসাবধানতার জন্য এই ব্রিজে দৈনিক ঘটে যাচ্ছে ছোট বড় অনেক সড়ক দূর্ঘটনা। যার ফলে ভোগান্তির শিকার হচ্ছে সাধারন জনগণ, অসুস্থ ও গর্ভবতী মা বোনেরা।

৩নং ওয়ার্ড এর বাসিন্দা  জয় দেবনাথ (২১) জানায় যেহেতু এটি ভোলা শহরের দ্বিতিয় ব্যস্ত তম সড়ক  তাই অতি দ্রুত ব্রিজটির কাজ সম্পন্ন করা উচিত। তাহলে পথচারি ও যাত্রিগণ অবাধে চলাচল করতে পারবে। অপর দিকে একই এলাকার বাসিন্দা  মোঃ লোকমান (৪৫) বলেন এই ব্রিজটির মাধ্যমে ভোলা শহরের হাজারো যানবাহন চলাচল করে। তাই তিনি কর্তৃপক্ষের কাছে ব্রিজটির কাজ দ্রুত গতিতে সম্পন্ন করার জন্য বিশেষ ভাবে অনুরোধ করেন।

LEAVE A REPLY