দৌলতখানে জমি বিরোধের জেরধরে গ্রাম পুলিশকে কুপিয়ে জখম

0
258

দৌলতখান প্রতিনিধি : ভোলার দৌলতখান উপজেলায় জমি জমা বিরোধের জেরধরে আব্দুল মালেক নামের এক ইউনিয়ন চৌকিদারকে কুপিয়ে জখম করেছে। মঙ্গলবার (২৪ জুলাই) দিবাগত রাত সাড়ে ১১টার সময় উপজেলার উত্তর জয়নগর ইউনিয়নের ১নং ওয়ার্ডের আকন বাড়িতে এ ঘটনা ঘটে। এতে তার মাথা ও হাতে দা দিয়ে কুপিয়ে গুরুতর জখম করে হামলাকারীরা। বর্তমানে আহত আব্দুল মালেক ভোলা সদর হাসপাতালের ৬নং কেবিনে চিকিৎসাধীন রয়েছে। সে উত্তর জয়নগর ইউনিয়নের ১নং ওয়ার্ডের গ্রাম পুলিশ।
আহত আব্দুল মালেক বলেন, প্রতি দিনের ন্যায় মঙ্গলবার রাতে সে রাতের খাবার খেয়ে তার নিজের ঘরে শুয়ে ছিলেন। রাতে তার স্ত্রী ঘরে না থাকার সুজোগে তাদের বাড়ির পাশের বাবুল সরকারের নেতৃত্বে ইব্রাহিম, ছালেম ও ছালেমের ছেলে কামালসহ ৭-৮জন মিলে তাদের ঘরে ঢুকে কম্বল দিয়ে তার মুখ চেপে ধরে তাকে এলোপাথারি কোপাতে থাকে। এক পর্যায়ে তারা তাকে হত্যার উদ্দেশ্যে ঘর থেকে টেনে হেচরে বাহিরে নিয়ে আসে। পরে আব্দুল মালেক ডাক চিৎকার দিলে আশ পাশের লোকজন চলে আসলে তারা দৌঁড়ে পালিয়ে যায়। কিন্তু এদের মধ্য থেকে ইব্রাহিম দৌড়ে পালাতে গেলে তাকে ওই বাড়ির লোকজন ধরে ফেলে। পরে ইব্রাহিম তাদের কাছ থেকে ধস্তাধস্তি করে পালিয়ে যায়। এসময় ঘটনাস্থলে হামলাকারীরা তাদের একটি মোবাইল ফোন ফেলে রেখে যায়। এব্যাপারে অভিযুক্তদের মোবাইলে একাধিক চেষ্টা করেও কাউকে পাওয়া যায়নি।
দৌলতখান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এনায়েত হোসেন জানান, আমি হাসপাতালে চিকিৎসাধীন আহত আব্দুল মালেককে দেখে এসেছি। মালেক চৌকিদার বাদি হয়ে ৬ জনকে আসামী করে দৌলতখান থানায় মামলা দায়ের করেছে। আমরা বিষয়টি তদন্ত করে দেখছি।

LEAVE A REPLY