বোরহানউদ্দিন প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে ভিশন গ্রুপের ডিজিএম মত বিনিময়

0
535

বোরহানউদ্দিন প্রতিনিধি: ভোলার বোরহানউদ্দিন প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে বোরহানউদ্দিন উপজেলার ৯নং মানিকা ইউনিয়নের ৭নং ওয়ার্ডের শাহাদাৎ আলী বেপারীর ২য় ছেলে ভিশন গ্রুপের ডিজিএম জনাব বশির আহমেদ বোরহানউদ্দিন প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে মতবিনিময় করেন ।
বোরহানউদ্দিন প্রেসক্লাবের যুগ্ন সম্পাদক আবুল বাশার‘র সভাপতিত্বে অনুষ্ঠিত হওয়া এ সভায় তিনি প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন। বক্তব্যে তিনি বলেন, আমার মেয়ে ফরহানা আক্তার বীণা ২০১৭ সালের জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের পরিসংখ্যান বিভাগে ¯œাতক(সম্মান) এ অতীতের ইতিহাসের সর্বোচ্চ নম্বর পেয়ে র্ফাস্ট ক্লাস র্ফাস্ট হয়েছে । মাননীয় প্রধান মন্ত্রী শেখ হাসিনার হাত থেকে প্রধানমন্ত্রী স্বর্ণ পদক পাওয়ার জন্য মনোনীত হয়েছে । আপনারা তার জন্য দোয়া করবেন , যেন সে আরো উচ্চতর ডিগ্রী অর্জন করে দেশের মুখ উজ্জল করতে পারে ।
এসময় আরো উপ¯িথত ছিলেন, বোরহানউদ্দিন উপজেলারই আরেক কৃতি সন্তান মো: মাকসুদ মাতাব্বর, বোরহানউদ্দিন প্রেসক্লাবের কোষাধ্যক্ষ আ: রহমান কবির, সাহিত্য ও ক্রিড়া সম্পাদক ও হাফিজ ইব্রাহিম কলেজের প্রভাষক মো: হাছনাইন, সমাজকল্যান ও দপ্তর সম্পাদক ও চ্যানেল এস এর জেলা প্রতিনিধি মো: সোহাগ হাওলাদার প্রমুখ।

LEAVE A REPLY