বোরহানউদ্দনিরে জলদস্যু প্রধান মহসনি আটক

0
515

বোরহানউদ্দনি প্রতনিধি : ভোলার বোরহানউদ্দনিে টানা তনি দনিরে অভযিানে র্দুর্ধষ জলদস্যু প্রধান মহসনিকে আটক করছেে পুলশি। মঙ্গলবার সকালে বোরহানউদ্দনি থানার ওসি মো.শহীদুল ইসলাম ও এএসআই জসমিসহ র্ফোস উপজলোর কুতুবা ২নং ওর্য়াডে তার শ্বশুরবাড়রি সামনে থকেে তাকে আটক কর। জলদস্যু মহসনি দৌলতখান উপজলোর ৫নং ওর্য়াডরে কয়ছর গাজীর ছলে।

পুলশি সুত্র জানায়, জলদস্যু মহসনিরে বরিুদ্ধে ভোলা সদর থানা, দৌলতখান থানা ও বোরহানউদ্দনি থানায় বভিন্নি অভযিোগে ১৩টি মামলা রয়ছে। বাউফল উপজলোর একাধকি জনপ্রতনিধিি জানান, মহসনিরে একটি ২০-২৫ জনরে জলদস্যু বাহনিী রয়ছে। তারা ভোলার পাশরে জলো পটুয়াখালীর- মঠবাড়য়িা, চর নজিাম, ভরীপাশা,চর রায়সাহবে ও চরব্যারটে পয়ন্টেে ডাকাতি করে আসছ। এর আগে ওই এলাকায় ডাকাতি নতেৃত্ব দতি গঙ্গাপুর ইউনয়িনরে সরোজ ডাকাত। তার অনুপস্থতিে র্বতমানে সব ডাকাতরি নতেৃত্ব দচ্ছিনে জলদস্যু সরদার মহসনি। নাম প্রকাশ অনচ্ছিুক তঁেতুলয়িা নদীর একাধকি জলেরো জানান, মহসনি আটক হওয়ায় এখন নদীতে ও নদীর তীরর্বতী এলাকার জনগণরে মধ্যে স্বস্তি ফরিে এসছে।

বোরহানউদ্দনি থানার ওসি শহদিুল ইসলাম জানান, বরশিাল রঞ্জেরে ডআিইজি ও ভোলা পুলশি সুপাররে নর্দিশেে টানা তনি দনি অভযিান পরচিালনার পর জলদস্যু মহসনিকে আটক করা হয়ছে।ে তার দলরে অন্য সদস্যদরে ধরতে তাদরে অভযিান অব্যাহত রয়ছে।ে

 

LEAVE A REPLY