ভোলা বাপ্তায় দোকানের ইফতার খেয়ে একই পরিবারের অজ্ঞান ৫।।  হাসপাতালে ভর্তি

0
1761

ইমতিয়াজুর রহমান।।চেতনানাশক ঔষধ খাইয়ে ভোলার বাপ্তায় একই পরিবারের ৫ জনকে অচেতন করে অজ্ঞাত দুর্বৃত্তরা।

ভোলা সদর উপজেলার বাপ্তা ইউনিয়নে ১নং ওয়ার্ডের বেপারি বাড়ির ভাড়াটিয়া  ট্রেরাক ড্রাইবার মোঃ নুরুল ইসলাম এর ঘরের ইফতারের খাবারের সাথে শনিবার  সন্ধ্যায় চেতনা নাশক ঔষধ মিশিয়ে রাখে অজ্ঞাত দুর্বৃত্তরা। । সন্ধ্যায় ইফতারে ওই খাবার খেয়ে গৃহকর্তা নুরুল ইসলাম (৫০), স্ত্রী বিবি খাদিজা  (৩২), মেয়ে ফাতেমা (১০), ছেলে সাইদুল (১২), ছেলে মাইদুল (৭)  গুরতর অসুস্থ্য হয়ে পড়ে।

মোঃ নুরুল ইসলাম এর স্ত্রীর খাদিজার অবস্থা স্বাভাবিক হলে তিনি জানান, সন্ধ্যায় আমার পরিবারের সবাই এক সাথে ইফতার করি,  ইফতারের ৫ মিনিট পরে থেকে আমার মেয়ে ফাতেমা মেঝো ছেলে ও ছোট ছেলে বলে তাদের মাথা ঘুরায় এবং তাৎক্ষণিক মাটিতে লুটিয়ে পড়ে। পাশে আমার স্বামীর অবস্থাও একই রকম হয়ে পরে। তার পরে আমি নিজেও অচেতন হয়ে পড়ি। সে আরো জানায় আমি ইফতারের জন্য  বুট, পেয়াজু বাড়িতে তৈরি করি ও বেগুনি ও আলুর চপ আমার স্বামী  পরানগঞ্জ  বাজার থেকে কিনে আনে। এগুলো ইফতারে খাওয়ার পরথেকেই আমরা অচেতন হয়ে পরি।

বেপারী বাড়িতে হইচই খবর পেয়ে  স্থানীয়রা ছুটে এসে তাৎক্ষণিক একই পরিবারের অচেতন ৫জনকে উদ্ধার করে ভোলা সদর হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে আসে তারা পুরুষ মেডিসিন ওয়ার্ড, মহিলা মেডিসিন ওয়ার্ড ও শিশু ওয়ার্ডে ভর্তি  আছেন।

ভোলা সদর হাসপাতালে তদন্তে আশা ভোলা ডিবি শাখার এসআই আবু জাফর জানান,এটা পয়জন জনিত কারনে হয়েছে, এ বিষয়ে  লিখিত অভিযোগ পেলে তদন্তপূর্বক আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

LEAVE A REPLY