ভোলায় সাটডাউন কর্মসুচি বাস্তবায়নে কঠোর অবস্থান পুলিশ

0
30

ভোলা নিউজ২৪ডটকম।। ভোলায় করোনা ভাইরাস এর বিস্তার কমাতে সাটডাউন কর্মসুচি বাস্তবায়নে কঠোর অবস্থানে রয়েছে পুলিশ।

(১ জুন) সকাল থেকে করোনা সংক্রমণ রোধে সরকার ঘোষিত ০৭ দিনের লকডাউন বাস্তবায়নের লক্ষ্যে ভোলা সদরের বিভিন্ন স্থানে পুলিশ চেকপোস্ট বসানো হয়েছে।সেটি তদারকি করেন করতে মাঠে আছেন ভোলা জেলা পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার।

জেলা স্কুল ইলিশ ফোয়ারার পাশে শহর প্রবেশে পুলিশের চেকপোস্ট

করোনা ভাইরাসজনিত রোগ (কোভিড-১৯) এর বিস্তার রোধকল্পে ভোলা জেলার সকল থানার উদ্যোগে সরকার ঘোষিত লকডাউন কর্মসুচি পালনে শর্ত সাপেক্ষে সার্বিক কার্যাবলি চলাচলে নিষেধাজ্ঞা বাস্তবায়নের লক্ষ্যে বিভিন্ন স্থানে বাজার, বাসস্ট্যান্ড, রেস্টুরেন্ট, মোড়,পয়েন্টে সকলকে মাস্ক পরতে উদ্বুদ্ধ করা, স্বাস্থ্যবিধি মেনে চলতে আহ্বান জানানো এবং অপ্রয়োজনে ঘর থেকে বের হওয়া রোধকল্পে চেকপোস্ট কার্যক্রম পরিচালনা করছে ভোলা জেলা পুলিশ।

কালিনাথ রায়ের বাজারে পুলিশের চেকপোষ্টে পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার

এ বিষয়ে অতিরিক্ত পুলিশ সুপার আবুল কালাম আজাদ বলেন,জনগণের জানমাল রক্ষার দায়িত্ব আমাদের। জনগণের সেবা দেওয়া আমাদের নৈতিক দায়িত্ব। দেশে মহামারী করোনা যেভাবে প্রভাব বিস্তার করছে আমরা সচেতন হয়ে সেটি বন্ধ না করলে ভয়াভহ পরিস্থিতি হতে পারে।

সাটডাউন মানাতে চেকপোষ্টে কাজ করছে অতিরিক্ত পুলিশ সুপার আবুল কালাম আজাদ

তিনি আরো বলেন,সরকার ঘোষিত লকডাউন/শাটডাউন কর্মসুচি পালনে চলাচলে নিষেধাজ্ঞা বাস্তবায়নে পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার স্যারের নির্দেশে নিরলস ভাবে কাজ করছে ভোলা জেলা পুলিশ।তিনি করোণা সংক্রমণ কমাতে সবাইকে ঘর থেকে বের না হওয়ার আহ্বান জানান।

LEAVE A REPLY