চরফ্যাশনের ১৪ মাঝি মাল্লাসহ সাগড়ে  ট্রলার ডুবি

0
1

ভোলা নিউজ ২৪ ডটকম :: ঝড়ের কবলে পড়ে ১৪ জন মাঝি মাল্লাসহ ভোলার চরফ্যাশনের মাইনুদ্দিন মাছঘাটের এফবি মা-বাবার দোয়া নামক একটি মাছ ধরার ট্রলার সাগড়ে মাছ ধরার সময় ডুবে যাওয়ার ঘটনা ঘটেছে। তবে সকল জেলে উদ্ধার করা সম্ভব হলেও ডুবে যাওয়া ট্রলারের সন্ধ্যান পাওয়া যায়নি।

গত ২৫ জুলাই সাগড়ে হঠাৎ করে ঝড় শুরু হলে সাগড় প্রচন্ড উত্তাল হয়ে উঠে। এসময় মুহুর্তের মধ্যেই ট্রলারের মো: লোকমান মাঝিসহ অপর ১৩ জেলে সকলেই প্রস্ততি নিয়ে রাখে পরিস্থিতি মোকাবেলার জন্য। এরই মধ্যে এফবি মা-বাবার দোয়া নামক ট্রলারটি ১৩ জন মাঝি মাল্লাসহ ঢেউয়ের তোরে ডুবে যায়। এসময় পাশে থাকা অপর ট্রলারের জেলেরা দ্রুত ট্রলার চালিয়ে পাশে এসে ডুবে যাওয়া ট্রলারের মাঝি মাল্লাদের উদ্ধার করে। ডুবে যাওয়া ট্রলারটি উদ্ধার করা সম্ভব হয়নি।

ট্রলারটির মালিক মো: লোকমান মাঝি বলেন,আল্লাহর রহমতে ফিরে এসেছি,তবে ডুবে যাওয়া ট্রলার উদ্ধার করা সম্ভব হয়নি। সাগড় শান্ত হলেই অন্য ট্রলার নিয়ে নিখোজ ট্রলারটি খুজে উদ্ধারের চেস্টা করা হবে।

অপরদিকে সাগড় উত্তাল থাকায় ফিরে আসা মো: দুলাল মাঝি বলেন,প্রচন্ড উত্তাল সাগড়,তারা ২৩ জুলাই চরফ্যাশনের মাছঘাট থেকে ট্রলার নিয়ে মাছ ধরার জন্য যায়। সাগড় উত্তাল থাকায় মাছ ধরা শেষ না করেই চলে আসে।

উল্ল্যেখ্য,গত ২৪ জুলাই এফবি মা-বাবার দোয়া নামক ট্রলারটি ভোলার চরফ্যাশন উপজেলার মাইনুদ্দিন নামক মাছঘাট থেকে ১৪ মাঝি মাল্লাসহ মাছ ধরার জন্য ঘাট থেকে ছেড়ে যায়।

LEAVE A REPLY