তোফায়েল আহমেদের নির্দেশে হতদরিদ্রদের পাশে ভোলা জেলা ছাত্রলীগ

0
578

আদিল হোসেন তপু : সারা বিশ্বব্যাপী করোনা ভাইরাস মহামারি দেখা দেয়ার প্রভাব বাংলাদেশেও পরেছে।এই করোনা ভাইরাসের প্রভাবে সচেতন থাকতে গিয়ে খেটে খাওয়া, ছিন্নমূল, বেদে পরিবারের মানুষগুলো ঘর বন্দী হয়ে খাদ্য সংকটে রয়েছে। এই দুঃসময়ে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা নির্দেশনা দিয়েছেন অসহায় মানুষের পাশে দাঁড়াতে। তারই ধারাবাহিকতায় ভোলা ১ আসনের সংসদ সদস্য সাবেক সফল বানিজ্যমন্ত্রী জননেতা তোফায়েল আহমেদ এমপি এর নির্দেশক্রমে ভোলা জেলা ছাত্রলীগের পক্ষ থেকে হতদরিদ্র, বেদে, ছিন্নমূল মানুষের মাঝে আর্থিক সহযোগীতা ও করোনা ভাইরাস সম্পের্কে সচেতনতা মূলক লিফলেট তুলে দেয় ভোলা জেলা ছাত্রলীগের তৃণমূল নেতাকর্মী নেতৃবৃন্দরা।

ভোলা জেলা ছাত্রলীগের নেতৃবৃন্দরা কয়েকটি গ্রুপে ভাগ হয়ে, ভোলা পৌরসভা ৯টি ওয়ার্ডের শতশত মানুষের মাঝে আর্থিক সহায়তা পৌঁছে দেয়া হচ্ছে।
তার ধারাবাহিকতায় সোমবার ৪নং, ৫নং ওয়ার্ড ও আশেপাশের এলাকায় দ্বায়িত্ব পালন করেন জেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক জনি তালুকদার, ভোলা পলিটেকনিক ছাত্রলীগের প্রতিষ্ঠাতা সাবেক সভাপতি মোঃ নেওয়াজ শরীফ কুতুব এবং জেলা ছাত্রলীগের পরিচ্ছন্ন ছাত্রনেতা লাবিব। এ সময় তারা সহায়তার পাশাপাশি সবাইকে করোনা সংক্রমণে সচেতন থেকে সরকারি নির্দেশনা মেনে চলার আহবান জানান।

LEAVE A REPLY