সব শ্রেণির মানুষের কথা মাথায় রেখেই বাজেট দিয়েছে সরকার – এমপি শাওন

0
7

লালমোহন প্রতিনিধি,ভোলা নিউজ২৪ডটকম।।
ভোলা ৩ আসনের সংসদ সদস্য নুরুন্নবী চৌধুরী শাওন বলেন,২০২১-২০২২ অর্থবছরে সব শ্রেণির মানুষের কথা মাথায় রেখে বাজেট দিয়েছে শেখ হাসিনা সরকার। এ বাজেট দিয়েই হবে সুদৃঢ় আগামীর পথে বাংলাদেশের অভিযাত্রা ও জলবায়ু পরিবর্তনের প্রভাব মোকাবিলা, শান্তি-সম্প্রীতি ও সুশাসন নিশ্চিত করা হবে। সকালে লালমোহন পৌর পর্ষদের মাসিক সাধারণ সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
এমপি শাওন আরো বলেন,২০২১-২০২২ অর্থবছরের বাজেট যথাযথভাবে কার্যক্রম বাস্তবায়ন ও অংশীজনদের সম্পৃক্ততা নিশ্চিত করতে এই বাজেটে টেকসই উন্নয়ন লক্ষ্যসমূহ বিশেষ গুরুত্ব সহকারে বিবেচনা করা হয়েছে। একই সঙ্গে শেখ হাসিনা সরকারের নির্বাচনি ইশতেহারের সঙ্গে সামঞ্জস্যতা রেখে রূপকল্প-২০৪১ এবং ডেল্টা পরিকল্পনা ওপর বিশেষ গুরুত্বারোপ করা হয়েছে।
সভায় লালমোহন পৌরসভার উন্নয়নে আয় ও ব্যায়ের খাতগুলো তুলে ধরে ১০৮ কোটি টাকার বাজেট প্রস্তাব তুলে ধরেন পৌরসভার মেয়র এমদাদুল ইসলাম তুহিন।
পৌর মেয়র এমদাদুল ইসলাম তুহিন’র সভাপতিত্বে সভায় উপস্থিত ছিলেন,লালমোহন পৌরসভার বিভিন্ন ওয়ার্ড কাউন্সিলর ও পৌর কর্মকর্তা-কর্মচারী, নাগরীক সমাজের প্রতিনিধি ও বিভিন্ন প্রন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিক বৃন্দ ।

LEAVE A REPLY