ভোলা ভিডিও জার্নালিস্ট ফোরামের আহ্বায়ক কমিটি গঠন

0
600

স্টাফ রিপোর্টারঃ ভোলা নিউজ ২৪ ডটনেট :সংবাদ সগ্রহে সবার আগে, আমরা চলি দুর্গম পথে’ এই স্লোগানকে সামনে রেখে ভোলা ভিডিও জার্নালিস্ট ফোরাম, এর কমিটি গঠন উপলক্ষে বিভিন্ন টেলিভিশনে কর্মরত ফটোসাংবাদিকদের আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার (২১ মার্চ) ভোলা প্রেসক্লাব মিলনায়তনে সময় টিভির ক্যামেরাপার্সন উৎপল দেবনাথ এর সভাপতিত্বে এই সভা অনুষ্ঠিত হয়।
আলোচনা শেষে সভায় উপস্থিত সকলের সম্মতিক্রমে সময় টিভির ক্যামেরাপার্সন উৎপল দেবনাথকে আহ্বায়ক, একাত্তর টিভির ক্যামেরাপার্সন লক্ষণ দাসকে সদস্য সচিব, এনটিভির ক্যামেরাপার্সন মোঃ আমিন, চ্যানেল-২৪ এর ক্যামেরাপার্সন অংকুর রায়, আরটিভির ক্যামেরাপার্সন মোঃ ইউসুফ, বিটিভির ক্যামেরাপার্সন মোঃ রানা, একুশের টিভির ক্যামেরাপার্সন মোঃ রাসেল কে সদস্য করে ৭ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে। এসময় অন্যান্য টিভির ক্যা

মেরাপার্সনগণ উপস্থিত ছিলেন। এই আহ্বায়ক কমিটি আগামী এক মাসের মধ্যে একটি পূর্নাঙ্গ কমিটি গঠন করবে।
আলোচনা সভায় বক্তারা বলেন, আমরা বিভিন্ন টিভিতে কর্মরত ক্যামেরাপার্সনদের ঐক্যবদ্ধ রাখতে এই কমিটি গঠন করেছি। আমরা ভোলার সমস্যা ও সম্ভাবনাকে জাতীয় পর্যায়ে তুলে ধরার জন্য ঐক্যবদ্ধভাবে কাজ করে যাবো।
কমিটির আহ্বায়ক উৎপল দেবনাথ সকল সদস্যদেরকে অভিনন্দন জানিয়ে বলেন, আমরা ফটোসাংবাদিকগণ যে কোন ভালো মন্দে এক সাথে কাজ করে যাবো। আগামী দিনগুলোতে নিউজের কাজে সবাইকে ঐক্যবদ্ধ থেকে কাজ করার আহ্বান জানান তিনি।

LEAVE A REPLY