ভোলায় শিক্ষকের উপর হামলার প্রতিবাদে শিক্ষার্থীদের বিক্ষোভ

0
508

রাকিব উদ্দিন অমি,ভোলা নিউজ২৪ডটনেট ।। ভোলায় প্রধান শিক্ষকের উপর হামলার বিচারের দাবিতে ডিসির কার্যালয়ের সামনে বিক্ষোভ ও অবস্থান কর্মসূচি পালন করে শিক্ষার্থীরা।

ভোলার অ্যাডভোকেট ইউনুুছ মিয়া মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. নুর নবীর উপর হামলার প্রতিবাদে শনিবার দুপুরে বিক্ষোভ মিছিল করেছে শিক্ষার্থীরা।ডিসির আশ্বাসের পর তারা স্থান ত্যাগ করেন।
এসময় শিক্ষার্থীরা বলেন, বিদ্যালয়ের সামনে স্থানীয় চঞ্চল নামের এক লোক দীর্ঘ দিন ধরে চটপটি বিক্রি করে আসছেন। কিন্তু তার দোকানে এলাকার বখাটেরা বসে বিদ্যালয়ের মেয়েদের উত্যক্ত করত। তাই তাকে চটপটি বিক্রিতে বাঁধা দেয়ায় বুধবার বিদ্যালয়ের সহকারি শিক্ষক মো. মহিউদ্দিনকে মারধর ও লাঞ্চিত করা হয়।

এ ঘটনায় শনিবার সকালে বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি মো. মেহেদী হাসান, স্থানীয় ইউপি সদস্য মো. জসিম উদ্দিন ও মহিলা ইউপি সদস্যের প্রতিনিধি মো. মনিরসহ সালিশে বসে। এ অবস্থায় চঞ্চল কিছু বহিরাগত সন্ত্রাসী নিয়ে বিদ্যালয়ের লাইব্রেরিতে প্রবেশ করে প্রধান শিক্ষকের সঙ্গে গালমন্দ করতে থাকে। এক পর্যায়ে চঞ্চলের সঙ্গে থাকা বহিরাগত সন্ত্রাসী বজলু, কিরণ ও ইয়ামিন চেয়ার দিয়ে প্রধান শিক্ষকের উপর হামলা চালায়। এতে প্রধান শিক্ষক গুরুতর আহত হলে তাকে ভোলা সদর হাসপাতালে ভর্তি করা হয়। তিনি বর্তমানে ভোলা সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।
শিক্ষার্থীরা জানায়, আগামী ৪৮ ঘণ্টার মধ্যে এ ঘটনার সুষ্ঠু বিচার করা না হলে কঠোর আন্দোলনে যাবে।

ভোলা সদর মডেল থানার ওসি মো. ছগির মিঞা বলেন, শিক্ষককে মারধরে ঘটনা আমি শুনেছি। আমাদের কাছে অভিযোগ এসেছে। আমরা দ্রুত আইনানুগ ব্যবস্থা নিচ্ছি। আসামি যেই হোক দ্রুত তাকে গ্রেপ্তার করবো।

LEAVE A REPLY