বিএনপি-জামাতের সকল সন্ত্রাসী কর্মকান্ডের বিরুদ্ধে আমরা ঐক্যবদ্ধ…..এমপি শাওন

0
7

মো: আফজাল হোসেন :: ভোলা-৩ আসনের সংসদ সদস্য নূরুন্নবী চৌধুরী শাওন বলেছেন, বিএনপি-জামাত এর সকল সন্ত্রাসী কর্মকান্ডের বিরুদ্ধে আমরা আওয়ামী লীগ ঐক্যবদ্ধ রয়েছি। বিএনপি-জামাত আগামী সংসদ নির্বাচন বানচাল করতে যতই ষড়যন্ত্র করুক না কেনো প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আমরা প্রতিরোধ করবো।

 

গতকাল বৃহস্পতিবার দুপুরে ভোলার লালমোহনের সদাগর চৌমুহী এলাকায় লালমোহন উপজেলা ও পৌর মহিলা আওয়ামী লীগ ও তার অঙ্গসংগঠনের আয়োজনে বিএনপি-জামাত কর্তৃক নৈরাজ্যের প্রতিবাদে বিক্ষোভ সমাবেশে ভার্চুয়ালী প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

নির্বাচন আসলেই অতিথি পাখিরা লালমোহন ও তজুমদ্দিনে আসেন। পাখিরা অতিথি পাখিদের নিয়ে ভাবার সময় আমাদের নেই। বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রীর নেতৃত্বে বাংলাদেশ উন্নয়নের অগ্রযাত্রায় দ্রুত এগিয়ে যাচ্ছে। আর এই উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে নৌকা মার্কায় ভোট দিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে আবারও ক্ষমতায় আনতে হবে।

 

এসময় আরো বক্তব্য রাখেন, লালমোহন উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি সাবিনা ইয়াসমিন, উপজেলা যুব মহিলা লীগ সভাপতি কামরুন নাহার সুমি, পৌর মহিলা আওয়ামী লীগের  সভাপতি সালমা জাহান বুলু, সাধারন সম্পাদক পারভিন আক্তার প্রমূখ।

 

এর আগে সকালে লালমোহন বাজারের চৌরাস্তা এলাকায় আওয়ামী লীগ ও তার অঙ্গসংগঠনের আয়োজনেও বিক্ষোভ সমাবেশে অনুষ্ঠিত হবার কথা ছিলো। তবে কোথাও দাড়াতে দেয়নি আইনশৃংখলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা। র‍্যাব ও পুলিশ টহল দিয়েছে। একই সাথে পুলিশ ও ডিবি পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রনে সতর্ক ছিলো।

LEAVE A REPLY